আফগানিস্তান বনাম পাকিস্তান লাইভ ক্রিকেট ম্যাচ – পাকিস্তান VS আফগানিস্তান Live 2023 – ক্রিকেট বিশ্বকাপ আজকের খেলা লাইভ স্কোর লাইভ স্ট্রিমিং

পাকিস্তান বনাম আফগানিস্তান লাইভ ক্রিকেট ম্যাচ ২০২৩ – বিশ্বকাপ ২০২৩ আজকের ম্যাচ লাইভ স্কোর, পাকিস্তান VS আফগানিস্তান লাইভ স্ট্রিমিং ২০২৩ দেখার নিয়ম জানতে পারবেন আমাদের এই পোস্ট থেকে। ২৩ অক্টোবর তারিখ ODI ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর ২২তম ম্যাচে পাকিস্তান বনাম আফগানিস্তান দল মোকাবেলা করবে। খেলাটি ভারতের চেন্নাইতে অনুষ্ঠিত হবে। আজকের পাকিস্তান ভার্সেস আফগানিস্তান 2023 এই দুই দলের খেলার লাইভ স্কোর আপডেট এখানে জানতে পারবেন। আপনি হয়তো আজকে অপেক্ষা করছেন আজকের এই প্রতিপক্ষ দুই দলের খেলা দেখার জন্য। পাকিস্তান vs আফগানিস্তান Live ক্রিকেট ম্যাচ বিশ্বকাপ ২০২৩ সরাসরি উপভোগ করার জন্য অনেক মানুষ আজকের খেলা দেখার লিংক খুঁজছেন। তাই আপনাদের আফগানিস্তান VS পাকিস্তান ম্যাচের বল বাই বল Live score update, পাকিস্তান vs আফগানিস্তান live, পাকিস্তান আর আফগানিস্তান এর খেলা, পাকিস্তান বনাম আফগানিস্তান লাইভ ম্যাচ, পাকিস্তান বনাম আফগানিস্তান লাইভ স্কোর, আফগানিস্তান বনাম পাকিস্তান , পাকিস্তান আফগানিস্তান খেলা, পাকিস্তান আফগানিস্তান ম্যাচ আমাদের সাইট থেকেই দেখতে পারবেন।

আফগানিস্তান বনাম পাকিস্তান লাইভ ক্রিকেট ম্যাচ

গত ০৫ অক্টোবর ২০২৩ তারিখে বিশ্বকাপ ১৩তম আসরের খেলা শুরু হয়েছে। ক্রিকেট বিশ্বকাপ খেলার সময়সূচী ২০২৩ অনুযায়ী আজ পাকিস্তান ও আফগানিস্তান দল মোকাবেলা করবে। আজ দুপুর ০২:৩০ মিনিটে Pakistan vs Afghanistan Live ক্রিকেট খেলা অনুষ্ঠিত হবে। আজকের ক্রিকেট বিশ্বকাপ লাইভ খেলা দেখার লিংক ও নিয়মগুলো আমরা আমাদের এই পোস্টে বিস্তারিত আলোচনা করবো। 

টুর্নামেন্টের নাম
ODI বিশ্বকাপ ২০২৩
আয়োজক আইসিসি
শিরোনাম বিশ্বকাপ আজকের খেলার লাইভ স্কোর ২০২৩
আজকের খেলায় যে দুটি দল খেলবে পাকিস্তান বনাম আফগানিস্তান
তারিখ ২৩ অক্টোবর ২০২৩
পাকিস্তান সময়ে খেলা শুরুর সময় দুপুর ০২:৩০ মিনিটে
ভেন্যু চেন্নাই, ভারত

পাকিস্তান VS আফগানিস্তান Live ক্রিকেট

আমাদের কাছে অনেকেই জানতে চেয়েছেন পাকিস্তান VS আফগানিস্তান লাইভ ক্রিকেট স্কোর, পাকিস্তান VS আফগানিস্তান Live Score কিভাবে দেখবো। কিভাবে পাকিস্তান বনাম আফগানিস্তান আজকের ম্যাচ লাইভ দেখা যাবে। পাকিস্তান বনাম আফগানিস্তান লাইভ ক্রিকেট দেখার কয়েকটি নিয়ম আমরা এখানে শেয়া করবো এই নিয়ম গুলো ফলো করলে আপনি অনলাইনে ঘরে বসে পাকিস্তান বনাম আফগানিস্তান লাইভ ক্রিকেট খেলা দেখতে পারবেন। পাকিস্তান VS আফগানিস্তান Live ball by ball Score দেখুন এখানেঃ

পাকিস্তান VS আফগানিস্তান Live Score

পাকিস্তান বনাম আফগানিস্তান আজকের খেলা লাইভ স্কোর

বিশ্বকাপ ২০২৩ পাকিস্তান বনাম আফগানিস্তান আজকের খেলা লাইভ স্কোর দেখতে হলে আপনি আমাদের দেওয়া নিয়ম গুলো ফলো করতে পারেন। আপনি অনলাইনে আজকের খেলা সরাসরি লাইভ স্কোর দেখতে পারবেন খুব সহজে। আপনি crickbuzz PAK VS AFG Live Socore, espncricinfo পাকিস্তান VS আফগানিস্তান , www.icc-cricket.com Pakistan VS Afghanistan ইত্যাদি ওয়েবসাইট থেকে সরাসরি আজকের ক্রিকেট খেলার বল বাই বল লাইভ স্কোর দেখতে পারবেন।

পাকিস্তান VS আফগানিস্তান 2023 লাইভ স্ট্রিমিং দেখার নিয়ম

পাকিস্তান থেকে বৈধভাবে toffee, Rabbithole BD অ্যাপ থেকে কিংবা ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে সরাসরি আজকের পাকিস্তান VS আফগানিস্তান 2023 খেলার লাইভ ভিডিও স্ট্রিমিং দেখতে পারবেন। তবে এসব অ্যাপ কিংবা সাইটের ক্ষেত্রে দৈনিক কিংবা মাসিক বিভিন্ন ধরনের সাবস্ক্রিপশন ফি প্রয়োজন পড়বে। এছাড়াও চাইলে টিভিতে T Sports অথবা Gazi TV (G TV) তে আপনারা আজকের লাইভ ক্রিকেট খেলা দেখতে পারবেন। খেলা শুরুর সময়ে আপনি ফেসবুক ও ইউটিউবে Today Cricket live, Afghanistan vs Pakistan live, পাকিস্তান VS আফগানিস্তান লাইভ স্ট্রিমিং লিখে সার্চ করলেও অসংখ্য চ্যানেল বা পেইজ থেকে লাইভ ক্রিকেট খেলা দেখতে পারবেন। যদিও এটা বৈধ পদ্ধতি না, তাই সবার প্রতি অনুরোধ থাকবে সাবস্ক্রিপশন ফি পরিশোধ করে বৈধভাবে খেলা দেখার।

বিশ্বকাপ ২০২৩ পাকিস্তান স্কোয়াড

বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, ইমাম উল হক, আবদুল্লাহ শফিক, মোহাম্মদ রিজওয়ান, সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, আগা সালমান, শাদাব খান, উসামা মীর, মোহাম্মদ নওয়াজ, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, হাসান আলী।

রিজার্ভ খেলোয়াড়:

মোহাম্মদ হারিস, আবরার আহমেদ, জামান খান।

আজকের ম্যাচে পাকিস্তান একাদশ

০১ ইমাম উল হক
০২ আবদুল্লাহ শফিক
০৩ বাবর আজম (অধিনায়ক)
০৪ মোহাম্মদ রিজওয়ান
০৫ সৌদ শাকিল
০৬ ইফতিখার আহমেদ
০৭ মোহাম্মদ নওয়াজ
০৮ হাসান আলী
০৯ শাহিন শাহ আফ্রিদি
১০ হারিস রউফ
১১ উসামা মীর

বিশ্বকাপ ২০২৩ আফগানিস্তান স্কোয়াড

হাশমতুল্লাহ শহিদি (অধিনায়ক), রহমানুল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রিয়াজ হাসান, রহমত শাহ, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবি, ইকরাম আলিখিল, আজমতুল্লাহ ওমরজাই, রশিদ খান, মুজিব উর রহমান, নুর আহমেদ, ফজলহক ফারুকি, আব্দুল রহমান ও নাভিন উল হক।

আজকের ম্যাচে আফগানিস্তানর একাদশ

০১ রহমানুল্লাহ গুরবাজ
০২ ইব্রাহিম জাদরান
০৩ রহমত শাহ
০৪ হাশমতুল্লাহ শহিদি (অধিনায়ক)
০৫ ইকরাম আলিখিল
০৬ মোহাম্মদ নবি
০৭ আজমতুল্লাহ ওমরজাই
০৮ রশিদ খান
০৯ মুজিব উর রহমান
১০ নাভিন উল হক
১১ নুর আহমেদ

উপসংহার

আজকের এই পোস্টে আমরা পাকিস্তান বনাম আফগানিস্তান লাইভ ক্রিকেট স্কোর সরাসরি, পাকিস্তান VS আফগানিস্তান লাইভ স্ট্রিমিং দেখার নিয়ম তুলে ধরেছি। আপনি আমাদের এই নিয়ম গুলো অনুসরণ করে সরাসরি আজকের বিশ্বকাপ ২০২৩ Live Score দেখতে পারবেন। এছাড়াও আমরা বিশ্বকাপ পাকিস্তান ও আফগানিস্তান দলের একাদশের খেলোয়াড়দের নাম তুলে ধরেছি। এখান থেকে আপনারা পাকিস্তান ও আফগানিস্তান খেলোয়াড়দের তালিকা দেখতে পারবেন। 





About আল মামুন মুন্না 819 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*