বাংলালিংক রেফার কোড Banglalink Free 1GB Code বাংলালিংক ফ্রি ইন্টারনেট ২০২৪: ১GB

বাংলালিংক রেফার কোড

বাংলালিংক রেফার কোড: বাংলালিংক ফ্রি ইন্টারনেট ২০২৪: বাংলালিংক সিমে এখন দারুণ অফার। Banglalink Free 1GB Code আমাদের ওয়েবসাইট এর অফার মুলক পোস্টে আপনাকে স্বাগতম। আজকে আমরা এই পোস্টে বাংলালিংক সিমের দারুণ একদম ফ্রি এমবি এর জন্য টিপস শেয়ার করবো। আপনি এই টিপসটি ফলো করে আপনার Banglalink সিমে একদম ফ্রিতে 1GB ইন্টারনেট পাবেন। MY BL বাংলালিংক সিমের এই দারুণ অফারটি পেতে হলে আপনাকে অবশ্যই এই টিপসটি ফলো করতে হবে। আমাদের সাথে থাকলেই আপনি 1GB Free MB লুফে নিতে পারবেন। আপনার বাংলালিংক সিমে এই রেফার 75767B65 কোডটি ব্যাবহার করে ফ্রিতে ১জিবি ইন্টারনেট পাবেন। তাই এখনই এই কোডটি ব্যাবহার করুন ও জিনে নিন বাংলালিংক থেকে ইন্টারনেট বোনাস। আর লুফে নিন ১জিবি ফ্রি ইন্টারনেট। বাংলালিংক রেফার কোড ।

বাংলালিংক রেফার কোড

Advertisement

সিম কোম্পানির নামবাংলালিংক
বাংলালিংক রেফার কোড75767B65
BL Refer code 202375767B65
বাংলালিংক ফ্রি ১ জিবি রেফার কোড75767B65
বাংলালিংক ফ্রি ইন্টারনেট ২০২৪১ জিবি ফ্রি বাংলালিংক অফার

কিভাবে 1GB ফ্রি ইন্টারনেট পাবো?

ফ্রি ১ জিবি ইন্টার নেট কিভাবে পাবেন। ১জিবি বাংলালিংক ফ্রি ইন্টারনেট পাওয়ার পদ্ধতি আমি এখন আপনাদেরকে শেয়ার করবো। বাংলালিংক তাদের MY BL অ্যাপসটি আপডেট করেছে। এখানেই তাদের এই ফ্রি অফারটি রেখেছে। আপনিও চাইলে এই ফ্রি অফারটি নিতে পারবেন। এরজন্য আপনাকে যা করতে হবে। এই পোস্টে আমরা বিস্তারিত দেখাবো। যাতে আপনি সহজেই আপনার বাংলালিংক সিমে এই ১ জিবি ইন্টারনেট ফ্রিতে নিতে পারেন।

প্রথমে আপনাকে MY BL অ্যাপসটি আপনার Android ফোনে ডাউনলোড করতে হবে প্লেস্টোর থেকে । আপনি অ্যাপসটি ডাউনলোড করতে পারবেন সরাসরি প্লে স্টোর থেকে। এছাড়াও আপনি এই লিংক থেকে বাংলালিংক অ্যাপসটি ডাউনলোড করতে পারবেন।

MY BL অ্যাপসটি ডাউনলোড করুন এখান থেকে

অ্যাপসটি ডাউনলোড করে ইনস্টল করুন এবং তারপর আপনার নতুন বাংলালিংক সিমটির নাম্বার দিয়ে লগইন করুন লগইন করার পর নিচের ছবির মত দেখাবে। অবশ্যই আপনি এখন পর্যন্ত যে নাম্বারটি দিয়ে বাংলালিংক অ্যাপ ব্যাবহার করেননি এমন নাম্বার দিন। আপনি ইতিমধ্যেই বাংলালিংক অ্যাপে লগইন করেছেন এমন বাংলালিংক নাম্বারটি দিয়ে আপনি এই free 1GB internet পাবেন না। এখানে অবশ্যই আপনাকে নতুন নাম্বারটি দিতে হবে।

অ্যাপে লগইন করার পর আপনি নিচের ছবির মত Refer Now নামের এমন একটি বাটন বা অপশন দেখতে পাবেন। এই বাটনটিতে ক্লিক করুন। অফার পেতে এই বাটনটিতে ক্লিক করুন।

Advertisement

রেফার নাও বাটনে ক্লিক করলে নিচের ছবির মত দেখাবে এবার দেখুন Redeem নামের একটি অপশন পাবেন। Redeem নামের বাম সাইডে আপনি একটি ফাকা ঘর দেখতে পারবেন। এখানে আপনাকে অবশ্যই নিচের ছবিতে যে কোডটি দেখতে পাচ্ছেন এই কোডটি লিখতে হবে এবং তারপর Redeem অপশনে ক্লিক করতে হবে। কোডটি হলো: 75767B65

বাংলালিংক রিডিম কোড: 75767B65

এই কোডটি কপি করে তারপর ফাকা ঘরে রাখুন তারপর Redeem বাটনে ক্লি করুন। সাথে সাথেই আপনি ১জিবি ইন্টারনেট ফ্রি পাবেন।

অবশ্যই আপনাকে উপরের এই 75767B65 কোডটি ব্যাবহার করতে হবে। আপনি চাইলে আপনার বন্ধুর এমন কোডও ব্যাবহার করতে পারবেন। এতে আপনার বন্ধুও কিছু ইন্টারনেট ফ্রি পাবে এবং আপনি আপনি পাবেন ১জিবি।

আপনি চাইলে এই অ্যাপসটি থেকে আনলিমিটেড ইন্টারনেট ফ্রি পেতে পারেন। যেভাবে আনলিমিটেড ফ্রি ইন্টারনেট পাবেন। আপনি যখন Refer now বাটনে ক্লিক করবেন তখন আপনার নিজের ও 75767B65  এমন কোড দেখতে পারবেন। তারপর আপনার বন্ধুদের মাঝে এই কোড শেয়ার করুন এবং আপনার বন্ধু যদি আপনার এই কোড ব্যাবহার করে তবে আপনিও প্রতি রেফারে ১০০০ এমবি 1000MB বোনাস পাবেন।

বাংলালিংক রেফার কোড

বাংলালিংক রেফার কোড Banglalink Refer Code হ্যা। আপনি বাংলালিংক রেফার কোড ব্যাবহার করে আপনি ফ্রিতে 1GB বাংলালিংক সিমে ফ্রি ইন্টারনেট পাবেন। এটি সত্যিই, এখনই সময় আপনি আপনার বাংলালিংক সিমে ১জিবি বাংলালিংক ইন্টারনেট ফ্রিতে নিয়ে নিন। তাই দেরি না করে এখনই 75767B65  এই রেফার কোডটি ব্যাবহার করুন।

বাংলালিংক ফ্রি ইন্টারনেট ২০২৪

বাংলালিংক ফ্রি ইন্টারনেট ২০২৪ যেভাবে পাবেন এই পোস্টে তা বিস্তারিত তুলে ধরা হয়েছে। আপনি উপরের রেফর কোড ব্যাবহার করে বাংলালিংক ফ্রি ইন্টারনেট ২০২৪ ১জিবি ফ্রিতে পেতে পারেন। তাই আমি মনে করি আপনি যদি এখনও কোন বাংলালিংক সিমটি দিয়ে বাংলালিংক অ্যাপে লগইন না করেন থাকেন তবে এখনই আপনি এই রেফার কোড ব্যাবহার করে বাংলালিংক ফ্রি ইন্টারনেট ২০২৪ লুফে নিতে পারেন। ফ্রি ইন্টারনেট যেভাবে পাবেন তা বিস্তারিত উপরে ইতিমধ্যেই তুলে ধরা হয়েছে। 

অফার সম্পর্কিত কিছু প্রশ্ন

বাংলালিংক রেফার কোড, বাংলালিংক ১জিবি ফ্রি, ফ্রি ইন্টারন্টে কিভাবে পাবো। বাংলালিংক ফ্রি ইন্টারনেট সেটিং, Baglalink Free MB offer, BL Offer internet, 1GB internet, Banglalink refer code, Banglalink reedem code. Banglalink Free 1GB Code. Free 1GB code 2023. বাংলালিংক ফ্রি ইন্টারনেট। ফ্রি ইন্টারনেট ২০২৪ বাংলালিংক। বাংলালিংক অফার 2023, বাংলালিংক নতুন অফার কোড। বাংলালিংক MB অফার। বাংলালিংক ফ্রি ইন্টারনেট বোনাস।

#MYBL #myBLapp Banglalink app free 1GB internet , free 1GB BL code, free Banglalink 1GB internert, free bonus MB. #Free1GBMB #1GBinternet #Banglalinkfree1GB #myBLfreeMB বাংলালিংক রেফার কোড





About মোঃ মিলন ইসলাম 976 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*