আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড.আব্দুর রশীদ’র জামেয়া মহিলা ফাযিল মাদরাসা পরিদর্শন

smart

রবিবার ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় ঢাকার মাননীয় ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আব্দুর রশীদ মহোদয় চট্টগ্রামের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা ফাযিল মাদরাসা পরিদর্শনে করেছেন। ভিসি মহোদয় মাদরাসায় আগমন করলে- মাদরাসা গভর্নিং বডির সভাপতি এবং অপরাপর সদস্যবৃন্দ তাঁকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

তিনি মহিলা মাদরাসায় অবস্থানকালে ফাযিলসহ বিভিন্ন শ্রেণির ক্লাস পরিদর্শন করেন, মহিলা মাদ্রাসার সামগ্রিক রেজাল্ট, ছাত্রীর সংখ্যা ও একাডেমিক অন্যান্য কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন।

Advertisement

এতে মাদরাসার গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব মুহাম্মদ মহসিন সাহেব, আনজুমান ট্রাস্টের জয়েন্ট সেক্রেটারী আলহাজ্ব সিরাজুল হক, এসিস্ট্যান্ট সেক্রেটারী আলহাজ্ব গিয়াস উদ্দীন সাকের, গাউসিয়া কমিটি বাংলাদেশের চেয়ারম্যান আলহাজ্ব পেয়ার মোহাম্মদ কমিশনার ও জিবি সদস্য আলহাজ্ব কমর উদ্দীন সবুর উপস্থিত ছিলেন।

এসময় মাদরাসার অধ্যক্ষ ড. মোহাম্মদ সরওয়ার উদ্দিন সম্মানিত ভিসি মহোদয়কে জামেয়া মহিলা মাদরাসার জন্য ১১তলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের নকশা প্রদর্শন ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে অভিহিত করেন।

আলহামদুলিল্লাহ, মাননীয় ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আবদুর রশীদ- মাদরাসা কর্তৃপক্ষকে অত্র মহিলা মাদরাসাকে অনার্স বিভাগসহ কামিল স্তরে উন্নীতকরণের আশা ব্যক্ত করেন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।





About মাওলানা মুহাম্মদ বোরহান উদ্দীন 49 Articles
তিনি বর্তমানে জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা ফাযিল মাদরাসা, ষোলশহর, চট্টগ্রামে শিক্ষকতা করছেন এবং মসজিদ- এ রহমানিয়া গাউসিয়া, শীতলঝর্ণা আ/এ, অক্সিজেন, বায়েজিদ, চট্টগ্রাম-এ সম্মানিত খতিব হিসেবে নিযুক্ত আছেন। এর আগে তিনি মাদরাসা-এ তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া দরসে নেযামী, মোহরা, চট্টগ্রামে ৫ বছর শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*