অনার্স ২য় বর্ষ ফরম ফিলাপ ২০২৩ – অনার্স ২য় বর্ষের পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি 2023

অনার্স ২য় বর্ষ ফরম পূরণ বিজ্ঞপ্তি ২০২৩: অনার্স ২য় বর্ষের ফরম ফিলাপ 2023 প্রকাশ। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের ২য় বর্ষ  (২০২০-২১ সেশন) অনার্স পরীক্ষার নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন ছাত্র/ছাত্রীদের পরীক্ষার ফরম পূরণের সময়সীমা বৃদ্ধি সংক্রান্ত বিজ্ঞপ্তি 2023 প্রকাশ হয়েছে। এসংক্রান্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণ আগামী ১২ নভেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত অনলাইনে ফরম পূরণ করা যাবে।

পরীক্ষার সময়সূচী প্রকাশ হওয়ার পর পরীক্ষার সময়সূচী পাবেন এই লিঙ্কে। এ পরীক্ষার আবেদন ফরম পূরণ সংক্রান্ত যাবতীয় কার্যক্রম on-line এর মাধ্যমে সম্পন্ন করতে হবে। আবেদন ফরম পূরণ সংক্রান্ত সময়সীমা নিচে তুলে দেওয়া হলোঃ

  • আবেদনকারী পরীক্ষার্থীদের আবেদন ফরমপূরণ শুরুর তারিখ: ৩০/১০/২০২৩ তারিখ থেকে।
  • আবেদনকারী পরীক্ষার্থীদের আবেদন ফরমপূরণের শেষ তারিখ: ১২/১১/২০২৩ তারিখ পর্যন্ত।
  • আবেদন ফরম কলেজ কর্তৃক এন্ট্রির সময়সীমাঃ  ১৩/১১/২০২৩ তারিখ পর্যন্ত।
  • পে-স্লিপ সংগ্রহ ও সোনালী সেবার মাধ্যমে ফি জমা দেওয়ার সময়সীমাঃ ১৫/১১/২০২৩ তারিখ পর্যন্ত।
  • বিবরণী ফরম এবং অন্যান্য কাগজপত্র জমা দেওয়ার সময়সীমাঃ —–

অনার্স ২য় বর্ষের অনলাইনে আবেদন ফরম পূরণের লিঙ্কঃ www.nubd.info/honours

অনার্স ২য় বর্ষ ফরম ফিলাপ ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে এই ফরম পূরণ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ৩০ অক্টোবর ২০২৩ তারিখ থেকে অনলাইনে অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফরম পুরণ শুরু হবে। আমরা আমাদের এই পোস্টে অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল তুলে ধরেছি। এখান থেকে আপনারা অনার্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার ফরম পুরণ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য দেখতে পারবেন।

ফরম পূরণের সময়বৃদ্ধি সংক্রান্ত বিজ্ঞপ্তি

বিজ্ঞপ্তি pdf ডাউনলোড

উপসংহার: প্রিয় শিক্ষার্থীরা, আমরা আজকের এই আর্টিকেলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেছি। কিভাবে ফরম পূরণ করবেন , ফরম পূরণের সময়সীমা সহ বিস্তারিত তথ্য এখানে তুলে ধরা হয়েছে। 





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*