NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২৩ | ৬৮ হাজার শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২৩ (এনটিআরসিএ)

৪র্থ গণবিজ্ঞপ্তি রেজাল্ট ২০২৩

NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২৩ | ৬৮ হাজার শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২৩ প্রকাশ।(এনটিআরসিএ) সংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে আমাদের এই পোস্ট থেকে। এনটিআরসিএ কর্তৃক ৬৮ হাজার শিক্ষক নিয়োগ রেজাল্ট দেখার পদ্ধতি ও রেজাল্ট প্রকাশের তারিখ আমাদের এই পোস্ট থেকে জানা যাবে। আপনারা সকলেই ইতিমধ্যেই জানেন NTRCA থেকে একবারে ৬৮ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। ইতিমধ্যেই এই এনটিআরসিএ রেজাল্ট প্রকাশ হয়েছে আজ ১২ মার্চ। কিভাবে এই ৬৮ হাজার শিক্ষক নিয়োগ ফলাফল দেখবেন বিস্তারিত জানতে পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

৪র্থ গণবিজ্ঞপ্তি রেজাল্ট ২০২৩

Advertisement

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ ২০২২ সালের শেষের দিকে ৬৮ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল। বিভিন্ন এমপিওভুক্ত স্কুল-কলেজের ৩১ হাজার ৫০৮ শিক্ষক এবং মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ৩৬ হাজার ৮৮২ শিক্ষক নিয়োগে গত ডিসেম্বরে চতুর্থ গণবিজ্ঞপ্তিটি প্রকাশ করেছিলো এনটিআরসিএ (NTRCA)। জানা গেছে ইতিমধ্যেই সেকল পার্থীরা আবেদন করেছিলেন তাদের ফলাফল প্রস্তুত করা হয়েছে। 4th গণবিজ্ঞপ্তি রেজাল্ট 2023 দেখতে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ দেখুন। 

৪র্থ গণবিজ্ঞপ্তি প্রকাশ করার পর ২৯ ডিসেম্বর থেকে আবেদন শুরু হয়ে ২৯ জানুয়ারি ২০২৩ তারিখ পর্যন্ত আবেদন করার সুযোগ পেয়েছিল আবেদনকারীরা। এবং ১ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ পর্যন্ত আবেদন ফি জমা দেয়ার সুযোগ পেয়েছিলেন আবেদনকারীরা। জানা গেছে ৬৮ হাজার ৩৯০টি শিক্ষক পদে নিয়োগ পেতে প্রায় ১ লাখ ১ হাজার প্রার্থী আবেদন সাবমিট করেছেন। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এই ফলাফল ১২ মার্চ রাতে প্রকাশ করা হয়েছে। এবং আমাদের এই পোস্ট থেকে এনটিআরসিএস রেজাল্ট ২০২৩ দেখা যাবে। ৪র্থ গণবিজ্ঞপ্তি রেজাল্ট 2023 ও সুপারিশকারীদের তালিকা আমাদের এখান থেকে দেখতে পাবেন এবং এখান থেকে ৪র্থ গণবিজ্ঞপ্তি রেজাল্ট তালিকা 2023 ডাউনলোড করা যাবে। 

নিয়োগদাতা প্রতিষ্ঠান বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)
শিরোনাম NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২৩
পদ সংখ্যা মোট ৬৮ হাজার ৩৯০টি
মোট আবেদনকারীর সংখ্যা প্রায় ১ লাখ ১ হাজার
৪র্থ গণবিজ্ঞপ্তি ২০২৩ রেজাল্ট প্রকাশের তারিখ ১২ মার্চ ২০২৩
ওয়েবসাইট www.ntrca.gov.bd

NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২৩

৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২৩ মার্চ মাসের ১২ তারিখে প্রকাশ হবে। জানা গেছে ইতিমধ্যেই ৪র্থ গণবিজ্ঞপ্তি রেজাল্ট 2023 প্রস্তুত রয়েছে যেকোন সময়ে এই ৬৮ হাজার শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২৩ প্রকাশ করা হতে পারে। জানা গেছে NTRCA শিক্ষক নিয়োগ রেজাল্ট প্রকাশ করে প্রাথমিক সুপারিশ এর পর পুলিশ ভেরিফিকেশন হবে। প্রাথমিক সুপারিশের বিষয়টি এসএমএস করে প্রত্যেকটি প্রার্থীদেরকে জানানো হবে বলে জানা গেছে। 

Advertisement

4th Ntrca reslut 2023 দেখবেন যেভাবে

৪র্থ গণবিজ্ঞপ্তি রেজাল্ট ২০২৩ এসএমএস ও অনলাইনের মাধ্যমে জানা যাবে। এই ফলাফল প্রকাশ করার পর যারা সিলেক্ট হবেন তাদেরকে এসএমএস করে জানিয়ে দেয়া হবে এছাড়াও এই রেজাল্ট ntrca এর ওয়েবসাইট থেকে চেক করা যাবে। অনলাইন থেকে কিভাবে এই ফলাফল চেক করা যাবে আমরা নিচে তুলে ধরছি।

NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল দেখার নিয়ম নিচে দেয়া হয়েছে। এই  নির্দেশনাগুলো অনুসরণ করে ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল দেখা যাবে। 

  • প্রথমে http://ngi.teletalk.com.bd/ntrca/app/ ওয়েবসাইটে ভিজিট করুন।
  • রোল সাবমিট করুন
  • সবশেষে রেজাল্ট জানতে সাবমিট বাটনে ক্লিক করুন।

৬৮ হাজার শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২৩

৬৮ হাজার শিক্ষক নিয়োগ রেজালন্ট ২০২৩ দেখার জন্য যারা ইতিমধ্যেই ntrca result check 2023 করার চেষ্টা করছেন তাদের সুবিধার্থে আমাদের আজকের এই পোস্টটি। আপনারা খুব সহজ পদ্ধতি অনুসরণ করে আমাদের এই আর্টিকেল থেকে ৬৮ হাজার শিক্ষক নিয়োগ রেজাল্ট 2023 চেক করতে পারবেন। NTRCA কর্তৃক চতুর্থ গণবিজ্ঞপ্তির ফল প্রকাশ সংক্রান্ত সকল তথ্য জানা যাবে এই পোস্ট থেকে। আপনি যদি এই এনটিআরসিএ শিক্ষক নিয়োগ এর একজন কেনিডেট হয়ে থাকেন তাহলে এই পোস্টটি অবশ্যই দেখুন ও আপনার রেজাল্ট চেক করুন। 

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ রেজাল্ট ২০২৩

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ কর্তৃক ৬৯ হাজার শিক্ষক নিয়োগ রেজাল্ট খুব শিগ্রই প্রকাশিত হবে বলে জানা গেছে। জানা গেছে ফলাফল প্রকাশের সকল কাজ সম্পন্ন হয়েছে। মন্ত্রী মহোদয় যেদিন ফলাফল প্রকাশের ঘোষণা দিবেন সেই দিনই সিস্টেম রান করে এই এনটিআরসিএ ফলাফল প্রকাশ করবে NTRCA. এনটিআরসিএ এই ফলাফল প্রকাশ করার পর খুব সহজ নিয়ম অনুসরণ করে আপনি এই ফলাফল দেখতে পারবেন। 

NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২৩ কবে প্রকাশ করবে

অনেকেই আমাদেরকে জানিয়েছেন NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল 2023 কবে প্রকাশ করা হবে। ২০২২ সালের শেষের দিকে ৬৮ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছিল এনটিআরসিএ।  । জানা জানা গেছে ইতিমধ্যেই এই ফলাফল প্রস্তুত করা হয়েছে। ফলাফল প্রকাশের কাজ টেলিটক ইতিমধ্যেই প্রস্তুত করেছেন। এই রেজাল্ট/ সুপারিশ রেজাল্ট ১২ মার্চ ২০২৩ তারিখে প্রকাশ হবে

উপসংহার: আমরা আজকের এই আর্টিকেলে NTRCA ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২৩ | ৬৮ হাজার শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২৩ সংক্রান্ত তথ্য জানিয়েছি। কবে ৪র্থ গণবিজ্ঞপ্তি ফলাফল প্রকাশ করবে এবং কিভাবে গণবিজ্ঞপ্তি ফলাফল দেখা যাবে বিস্তারিত তথ্য জানানো হয়েছে এই আর্টিকেলে। এনটিআরসিএ ফলাফল দেখার সহজ নিয়ম আমরা এখানে তুলে ধরেছি। 





About মোঃ মিলন ইসলাম 982 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*