১২ই মার্চ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে Seminar on ‘Study in Germany’ শীর্ষক সেমিনার

Rajshahi University Higher Study Club আগামি ১২ই মার্চ ২০১৫, বৃহস্পতিবার রাবির ডিনস কমপ্লেক্স অডিটরিয়ামে Seminar on ‘Study in Germany’ শীর্ষক একটি সেমিনার করতে যাচ্ছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত এই সেমিনারে প্রধান বক্তা হিসেবে থাকবেন জনাব আসিফ শাহরিয়ার। তিনি জার্মানির South Westphalia University of Applied Sciences তে মাস্টার্স করছেন International Management and Information Systems এর ওপর।

সেমিনারটিতে যা যা থাকবেঃ

# জার্মানিতে কেন পড়বেন?
# এডমিশন দেয়ার জন্য জার্মানির বিশ্ববিদ্যালয়গুলো বিদেশি শিক্ষার্থীদের কোন কোন বিষয়গুলোকে প্রাধান্য দেয়?
# কিভেবে নিজেকে বিদেশে উচ্চশিক্ষার জন্য তৈরি করবেন?
এছাড়া ইন্সপিরেশন, সেশনের পরে প্রশ্নোত্তর পর্ব তো থাকছেই। দেশের বাইরে Business Studies এবং IT নিয়ে যাদের পড়ার আগ্রহ আছে তাদের জন্য সেমিনারটি বিষেশভাবে গুরুত্বপূর্ণ হবে। এছাড়া এর বাইরে সবাই একটা ওয়েল অরগানাইজড গাইডলাইন পাবে জার্মানিতে উচ্চশিক্ষার ব্যাপারে।

১০০ জন শিক্ষার্থী এই সেমিনারে এটেন্ড করতে পারবে। সেমিনারে অংশ নেয়ার ফি ৫০ টাকা।

তিনভাবে টিকেট সংগ্রহ করা যাবে।

#১ রাবি পরিবহন মার্কেটের বর্ণিল কম্পিউটারে টিকেট পাওয়া যাবে।

#২ ruhsc.bd@gmail.com অথবা Rajshahi University Higher Study Club এর অফিশিয়াল পেজে(https://www.facebook.com/RUHigherStudyClub) আপনার আগ্রহের কথা জানিয়ে মেইল/ মেসেজ করতে পারেন। ফিরতি মেসেজে আপনাকে একটা বিকাশ নম্বর মেসেজ করে দেয়া হবে। সেখানে পেমেন্ট করে আপনার আসন বুক করতে পারেন। সেক্ষেত্রে আপনার নাম লিপিবদ্ধ করে রেখে দেয়া হবে। এই প্রসেসে কোন টিকেট দেয়া হবে না। কনফার্মেশনই যথেষ্ট।

#৩ Sajjad(https://www.facebook.com/dark.sajjad), Habibur Rahman Habib(https://www.facebook.com/habiburrahman158), হায়ার স্টাডি ক্লাবের এই দুই স্বেচ্ছাসেবকের সাথে যোগাযোগ করে তাদের কাছ থেকে টিকেট নেয়া যাবে।

এর বাইরে যে কোন প্রয়োজনেঃ 01717607190, 01758928628

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয় হায়ার স্টাডি ক্লাব সম্পূর্ণভাবে একটি অরাজনৈতিক এবং অলাভজনক প্রতিষ্ঠান। টিকেট বিক্রির পুরো অর্থ সেমিনার করার জন্য খরচসমুহ বহন করার জন্য নেয়া হচ্ছে। সেমিনারটি শুধু RUian দের জন্য উন্মুক্ত।

অফিশিয়াল ইভেন্টঃ https://www.facebook.com/events/551755288260300





Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*