২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার প্রবেশপত্র বিতরণ বিজ্ঞপ্তি ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়েল ২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার প্রবেশপত্র প্রিন্ট ও বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার প্রবেশপত্র সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। উক্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে পরীক্ষা নিয়ন্ত্রকের ডিজিটাল স্বাক্ষরসহ ২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার প্রবেশপত্র ওয়েব সাইটে প্রকাশ করা হয়েছে।

সংশ্লিষ্ট কলেজ সকল পরীক্ষার্থীর প্রবেশপত্র ডাউনলোড করে প্রিন্ট নিয়ে নির্ধারিত স্থানে অধ্যক্ষের নির্ধারিত স্থানে স্বাক্ষর ও সীল দিয়ে পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ করবেন।

প্রবেশপত্র ডাউনলোড ও প্রিন্টের নিয়মাবলীঃ

প্রবেশপত্র ডাউনলোড করার জন্য নিচের লিংকে প্রবেশ করতে হবে ও নিচের নির্দেশনা অনুযায়ী ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়ে আপনি অনার্স চতুর্থ বর্ষের Admin কার্ড ডাউনলোড করতে পারবেন। www.ac.edu.bd/admit লিঙ্কে যেতে হবে।

College Login এ Click করে user name ও password ব্যবহার করে Admit কার্ডের অনার্স বিষয়ভিত্তিক ডাটা পাওয়া যাবে।

এ বছর পরীক্ষার্থীকে রোল নম্বর, রেজিস্ট্রেশন নম্বর ও পরীক্ষা কোড ব্যবহার করে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার প্রবেশপত্র বিতরণ বিজ্ঞপ্তি ২০২৩

Advertisement

জরুরী প্রয়োজনে যোগাযোগের নম্বরঃ ০১৩১৩০৫২৩৬১

উল্লেখ্য, যদি কোন বৈধ পরীক্ষার্থীর প্রবেশপত্র না পাওয়া যায় তাহলে ১২/১৬/২০২৩ তারিখের মধ্যে সংশ্লিষ্ট শাখায় আবেদন করার জন্য বলা হয়েছে। উল্লেখিত তারিখের পর কোন ক্রমেই অভিযোগ গ্রহণ করা হবেনা বলেও অবহিত করা হয়েছে।





About মোঃ মিলন ইসলাম 986 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*