statistics

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচী প্রকাশ

অনার্স ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২১ pdf ডাউনলোড – অনার্স ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচি ২০২০: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার  সময়সূচী প্রকাশ হয়েছে। প্রকাশিত সময়সূচী অনুসারে উক্ত পরীক্ষা আগামী ২৬ ফেব্রুয়ারি ২০২২ তারিখ থেকে শুরু হয়ে তত্ত্বীয় বিষয় সমূহের পরীক্ষা ২৭ মার্চ ২০২২ তারিখে শেষ হবে।

পরীক্ষার প্রকাশিত সময়সূচীতে উল্লেখ করা হয়েছে প্রশ্নপত্রে উল্লেখিত সময়কাল অনুসারে পরীক্ষা গ্রহণ করা হবে। প্রতিটি পরীক্ষা সকাল ৯:০০ টায় আরম্ভ হবে। ০৮ ডিসেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের নোটিশবোর্ডে উক্ত সময়সূচী প্রকাশ করা হয়। অনার্স ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচী ২০২০ ও কেন্দ্রতালিকা (ডাউনলোড লিঙ্কসহ) আমাদের ওয়েবসাইটেও পাওয়া যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার সময়সূচী ২০২০

অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার সময়সূচী ২০২০ ও কেদ্রতালিকা pdf ডাউনলোড

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সময়সূচিটি ডাউনলোড করতে এই লিংকে ক্লিক করুনঃ www.nu.ac.bd/uploads/2018/notice_1377_pub_date_17122019.pdf

সারাদেশের -টি কলেজের -টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এতে অংশ নিবে সর্বমোট – জন। পরীক্ষার্থীরা -টি বিষয়ে পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয় ক্রাশ প্রোগ্রাম অনুসারে যে কোন পরীক্ষার তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা শেষ হওয়ার তিন মাসের মধ্যে ফলাফল প্রকাশের ঘোষণা দিয়েছে। অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ হওয়ার পর এই লিংকে পাওয়া যাবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 679 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

4 comments

  1. এরকম পোস্টের জন্য অনেক উপকার পাইলাম আজ

  2. মো.ফরহাদ হোসেন

    পূন নিরিক্ষনের রেজাল্ট কবে হবে অনাস ২য়ও ৩য় বষ

  3. Informe me when new notice geven by NU.

  4. অনেক ধন্যবাদ ;
    আশাকরি সামনের দিনগুলোতেও ভালো ও সঠিক পোস্ট প্রদান করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *