২০২০-২০২১ শিক্ষাবর্ষের প্রিলিমিনারি টু মাস্টার্স রিলিজ স্লিপের রেজাল্ট ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের প্রিলিমিনারি টু মাস্টার্স (নিয়মিত) ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের রেজাল্ট ২০২৩ অর্থাৎ মাস্টার্স প্রিলি রিলিজ স্লিপের মেধা তালিকা ১২ জুন ২০২৩ তারিখ প্রকাশ হবে। প্রথমে এসএমএস এ তারপর অনলাইনে এই ফলাফল প্রকাশ করা হবে। ফলাফল প্রকাশের পর ১২ থেকে ১৯ জুন পর্যন্ত অনলাইনে ভর্তি ফরম পূরণ করে ভর্তি ফি ও চূড়ান্ত ভর্তি ফরমের প্রিন্ট কপি সংশ্লিষ্ট কলেজে ১৩ থেকে ২০ জুন এর মধ্যে জমা দিতে হবে। এই পোস্টে আমি মাস্টার্স প্রিলিমিনারি রেজাল্ট ২০২৩ দেখার সকল পদ্ধতিসহ ফলাফল পাওয়ার পরবর্তী করণীয় বিষয়গুলো আপনাদের সাথে শেয়ার করবো।

এসএমএস এর মাধ্যমে প্রিলিমিনারি টু মাস্টার্স রিলিজ স্লিপের রেজাল্ট ২০২৩ দেখার নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রিলিমিনারি টু মাস্টার্স (নিয়মিত) ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের মেধা তালিকা ২০২৩ প্রথমে এসএমএস এর মাধ্যমে প্রকাশ করা হবে। বিকেল ৪টার পর প্রিলিমিনারি টু মাস্টার্স রিলিজ স্লিপের রেজাল্ট এসএসএস পদ্ধতিতে প্রকাশ করা হবে। এসএমএস এর মাধ্যমে ফলাফল দেখার নিয়ম নিচে দেওয়া হলোঃ

যেকোন মোবাইল এর মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ

NU<space>ATMP<space>Roll No

এরপর পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে।

অনলাইনে প্রিলিমিনারি টু মাস্টার্স রিলিজ স্লিপের রেজাল্ট দেখবো কিভাবে?

জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রিলিমিনারি টু মাস্টার্স (নিয়মিত) ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের মেধা তালিকা ২০২৩ রাত ৯ টার পর প্রকাশ করা হবে। উক্ত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের মাধ্যমে এই পোস্টের মধ্যে দেওয়া ফরমে আপনার ভর্তির আবেদনপত্রে প্রাপ্ত রোল নম্বর ও পিন নম্বর দিয়ে লগিন করেও দেখতে পাবেন।

 প্রিলিমিনারি টু মাস্টার্স রিলিজ স্লিপের রেজাল্ট ২০২৩ দেখার লিংকঃ

এখানে ক্লিক করুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ে প্রিলিমিনারি টু মাস্টার্স ভর্তির রিলিজ স্লিপের রেজাল্ট প্রকাশের নোটিশ ২০২০-২০২১

প্রিলিমিনারি টু মাস্টার্স (নিয়মিত) রিলিজ স্লিপে ভর্তির সময়সীমা

রেজাল্টের নাম প্রিলিমিনারি টু মাস্টার্স (নিয়মিত) রিলিজ স্লিপের রেজাল্ট
শিক্ষাবর্ষ ২০২০-২০২১
ফলাফল প্রকাশের তারিখ ১২ জুন ২০২৩
রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে চূড়ান্ত ভর্তির ফরম পূরণের  সময়সীমা ১২ থেকে ১৯ জুন ২০২৩
রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত প্রার্থীর রেজিস্ট্রেশন ফিসহ চূড়ান্ত ভর্তি ফরমের প্রিন্ট কপি সংশ্লিষ্ট কলেজে জমা দেওয়ার সময়সীমা ১৩ থেকে ২০ জুন ২০২৩

উপসংহার

এই পোষ্টে আমরা প্রিলিমিনারি টু মাস্টার্স রিলিজ স্লিপের ফলাফল ২০২৩ বা প্রিলিমিনারি টু মাস্টার্স রিলিজ স্লিপের রেজাল্ট ২০২৩ প্রকাশ কবে হবে, কিভাবে দেখবেন ও ভর্তি হবে হবেন ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করেছি। আশা করি এই পোষ্ট থেকে আপনারা প্রয়োজনীয় তথ্যগুলো পেয়েছেন। এরপরেও কোন তথ্য জানার থাকলে কমেন্ট করে আমাদেরকে জানাতে পারেন।





About আল মামুন মুন্না 802 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*