সমবায় অধিদপ্তরের পরীক্ষার রেজাল্ট ২০২৩ – সহকারী পরিদর্শক মহিলা সহকারী পরিদর্শক পদের রেজাল্ট ২০২৩

সমবায় অধিদপ্তরের পরীক্ষার রেজাল্ট ২০২৩ দেখুন আমাদের এই পোস্ট থেকে। COOP সহকারী পরিদর্শক পদের নিয়োগ পরীক্ষার ফলাফল 2023 পাওয়া যাবে আমাদের এই পোস্টে। আপনারা জানেন সমবায় অধিদপ্তর এর সহকারী পরিদর্শক পদের নিয়োগ পরীক্ষা গত ২৬ মে ২০২৩ তারিখে অনুষ্ঠিত হয়েছে। সহকারী পরিদর্শক এমসিকিউ পরীক্ষা ৫০ মার্কের অনুষ্ঠিত হয়েছে। উক্ত সহকারী পরিদর্শক পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর আপনারা সবাই অনলাইনে COOP সহকারী পরিদর্শক নিয়োগ পরীক্ষার ফলাফল খুঁজছেন। আমরা আপনাদের সুবিধার্থে এখানে সহকারী পরিদর্শক পদের ফলাফল তুলে ধরেছি। আরো দেখুনঃ সমবায় অধিদপ্তরের সহকারী পরিদর্শক পদের প্রশ্ন সমাধান ২০২৩

আপনারা সমবায় অধিদপ্তরের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করার পর থেকেই অনলাইনে সার্চ করছেন কবে প্রকাশ করবে সমবায় অধিদপ্তরের পরীক্ষার ফলাফল 2023। কিভাবে পাবো COOP Office Sohayok Result 2023 । আমরা আপনাদের কথা বিবেচনা করে আমাদের এই পোস্টে সমবায় অধিদপ্তরের এমসিকিউ পরীক্ষার ফলাফল সংক্রান্ত তথ্য এখানে তুলে ধরেছি।

নিয়োগদাতা প্রতিষ্ঠান সমবায় অধিদপ্তর
শিরোনাম সমবায় অধিদপ্তরের পরীক্ষার রেজাল্ট ২০২৩
পদের নাম সহকারী পরিদর্শক ও মহিলা সহকারী পরিদর্শক
পরীক্ষার তারিখ ২৬ মে ২০২৩
সহকারী পরিদর্শক পরীক্ষার রেজাল্ট প্রকাশের তারিখ ১১ জুন ২০২৩
ফলাফল দেখার নিয়ম জানুন পোস্ট থেকে
ওয়েবসাইট www.COOP.gov.bd

সমবায় অধিদপ্তরের পরীক্ষার রেজাল্ট ২০২৩

সমবায় অধিদপ্তরের সহকারী পরিদর্শক নিয়োগ পরীক্ষা গত ২৬ মে শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন কেন্দ্রে উক্ত পরীক্ষা অনুষ্ঠিত হয় সকাল ১০ টা থেকে বেলা ১১ টা পর্যন্ত সহকারী পরিদর্শক পরীক্ষা। এখানে ১০৫টি শুন্য পদে সহকারী পরিদর্শক ও ০২ টি মহিলা সহকারী পরিদর্শক পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। জানা গেছে COOP সহকারী পরিদর্শক পরীক্ষার ফলাফল 2023 জুন মাসের ১১ তারিখে প্রকাশ করা হবে। আমাদের এই পোস্ট থেকে COOP ফলাফল জানা যাবে।

COOP সহকারী পরিদর্শক পরীক্ষার ফলাফল ২০২৩

COOP Office Sohayok Result 2023 জানার জন্য আমাদের এই পোস্টে ক্লিক করে থাকলে আপনি সঠিক পোস্টে ক্লিক করেছেন। আমরা আপনাদেরকে আমাদের এই পোস্টের মাধ্যমে সহকারী পরিদর্শক সহকারী পরিদর্শক পরীক্ষার ফলাফল দেখানোর জন্য এই আর্টিকেলটি লিখছি। এখান থেকে আপনি সমবায় অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফল pdf ফাইল ডাউনলোড করতে পারবেন। 

সহকারী পরিদর্শক পরীক্ষার ফলাফল Pdf Download

আপনি যদি সমবায় অধিদপ্তরের পদের নিয়োগ পরীক্ষায় অংশ নিয়ে থাকেন এবং রেজাল্ট এর জন্য অপেক্ষা করে থাকেন এবং সহকারী পরিদর্শক পরীক্ষার ফলাফল pdf download করতে চান তবে আপনি এখান থেকে খুব সহজেই এই নিয়োগ পরীক্ষার ফলাফল পিডিএফ ডাউনলোড করতে পারবেন।

উপসংহার: আমরা আমাদের এই পোস্টে আজকে সমবায় অধিদপ্তরের পরীক্ষার রেজাল্ট ২০২৩ – COOP Office Sohayok Result 2023 তুলে ধরেছি। সহকারী পরিদর্শক নিয়োগ ফলাফল ২০২৩ সংক্রান্ত পোস্ট তুলে ধরেছি। আপনারা এখান থেকে সহকারী পরিদর্শক নিয়োগ পরীক্ষার ফলাফল খুব সহজেই পেয়ে যাবে।





About আল মামুন মুন্না 803 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*