মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২৩ | মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২৩ pdf

মেডিকেল ভর্তি রেজাল্ট ২০২৩

মেডিকেল ভর্তি পরীক্ষার ২০২৩ ফলাফল | মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২৩ pdf দেখুন আমাদের এই আর্টিকেল থেকে। আমরা আজকের এই আর্টিকেলে এমবিবিএস ভর্তি রেজাল্ট ২০২৩ তুলে ধরেছি। মেডিকেল ভর্তি পরীক্ষা ২০২৩ ফলাফল প্রকাশ করা হবে। কিভাবে মেডিকেল ভর্তি ফলাফল দেখবেন বিস্তারিত তথ্য জানা যাবে আমাদের এই আর্টিকেল থেকে। আমাদের এখান থেকে আপনি এমবিবিএস ভর্তি পরীক্ষার রেজাল্ট 2023 pdf ফাইল ডাউনলোড করতে পারবেন

আরো দেখুনঃ

মেডিকেল ভর্তি রেজাল্ট ২০২৩

গত ১০ মার্চ (শুক্রবার) ২০২৩ তারিখে মেডিকেল ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। পরীক্ষার্থীরা ১০ মার্চ পরীক্ষা শেষ করার পর থেকে পরীক্ষার ফলাফল নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন। মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট কবে প্রকাশ করা হবে কিভাবে এমবিবিএস রেজাল্ট জানবো বিস্তারিত জানার জন্য আগ্রহী হয়ে উঠেছেন এজন্য আমরা এই আর্টিকেলে মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২৩ জানার নিয়ম তুলে ধরেছি। 

শুক্রবার ১৯টি কেন্দ্রের ৫৭টি ভেন্যুতে (এমবিবিএস) মেডিকেল ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এই দিনে সকাল ১০ টা থেকে মেডিকেল (এমবিবিএস) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এবছর ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে মেডিকেল ভর্তি পরীক্ষায় মোট আবেদন করেছিল ১ লাখ ৩৯ হাজার ২১৭ জন। চলুন আমরা দেখে নেই ২০২৩ সালের মেডিকেল ভর্তি 2023 রেজাল্ট । এমবিবিএস ভর্তি পরীক্ষার ১ম মেধাতালিকা ২০২৩ দেখুন এখানে।

পরীক্ষা  এমবিবিএস ১ম বর্ষ ২০২২-২০২৩
শিরোনাম মেডিকেল ভর্তি পরীক্ষার ২০২৩ ফলাফল
মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২৩ pdf দেখুন পোস্ট থেকে
পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে ১০ মার্চ ২০২৩ (শুক্রবার)
ফলাফল প্রকাশের তারিখ ১২ মার্চ ২০২৩ (দুপুরে)
মোট আবেদনকারীর সংখ্যা ১ লাখ ৩৯ হাজার ২১৭ জন

মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২৩

মেডিকেল ভর্তি পরীক্ষার ২০২৩ ফলাফল জানা যাবে আমাদের এই আর্টিকেল থেকে। আমরা এখানে সহজ পদ্ধতি তুলে ধরবো আপনি এই পদ্ধতি অনুসরণ করে খুব সহজেই অনলাইন থেকে মেডিকেল ভর্তি রেজাল্ট ২০২৩ বের করতে পারবেন। অনলাইন থেকে মেডিকেল ভর্তি রেজাল্ট চেক করতে পারবেন। ২০২৩ সালের মেডিকেল ভর্তি পরীক্ষায় মোট ১ লাখ ৩৯ হাজার ২১৭ জন অংশগ্রহণ করলেও এবছর সরকারি ও বেসরকারি মিলিয়ে মোট ১১ হাজার ১২২ টি আসন রয়েছে এবং মোট ১০৮ টি মেডিকেল কলেজ রয়েছে। 

ফলাফল প্রকাশিত হলে আপনি এখানে ফলাফল দেখতে পারবেন। আমরা এখানে পিডিএফ আপলোড করবো ফলাফল প্রকাশের পর এখানে দেখতে না পেলে পোস্টটি রিলোড করুন।

  • প্রথমে result.dghs.gov.bd/mbbs টাইপ করুন অথবা এই লিঙ্কে করুন করুন।
  • মেডিকেল ভর্তি ফলাফল 2022- 2023 এ ক্লিক করতে হবে।
  • ভর্তি রোল নাম্বার সঠিকভাবে ইনপুট করুন।
  • ফলাফল বাটনে ক্লিক করুন

মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২৩ pdf

আমরা আপনাদেরকে প্রথমেই জানিয়ে রেখেছিলাম আমরা এই আর্টিকেলে মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২৩ pdf তুলে ধরবো। হ্যা আপনি নিশ্চই আমাদের এই আর্টিকেল থেকে মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট 2023 pdf ডাউনলোড করতে পারবেন। আমরা এই আর্টিকেলের শেষে MBBS Medical Admission Result 2023 pdf সংযুক্ত করবো। মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২৩ তালিকা খুব সহজেই এখান থেকে জানা যাবে।

মেডিকেল ভর্তি রেজাল্ট প্রকাশের তারিখ

২০২২-২০২৩ শিক্ষাবর্ষের মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট আজ ১২ মার্চ দুপুরে প্রকাশ করা হয়েছে। ১২ মার্চ ২০২৩ তারিখ দুপুর আড়ায়টার সময় রাজধানীর মহাখালীস্থ স্বাস্থ্য অধিদপ্তরের (পুরাতন) সভাকক্ষে মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। একই দিনে প্রকাশিত মেডিকেল ভর্তি ফলাফল আমাদের ওয়েবসাইট এর এই পোস্ট থেকে জানা যাবে। Medical Admission exam 2023 দেয়ার পর অনেকেই আমাদের কাছে জানতে চেয়েছিলেন মেডিকেল ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফলাফল তালিকা কবে প্রকাশ করা হবে। 

উপসংহার

আমরা আজকের এই পোস্টে মেডিকেল ভর্তি পরীক্ষার ২০২৩ ফলাফল | মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২৩ pdf তুলে ধরেছি। আমাদের এই পোস্ট থেকে মেডিকেল ভর্তি এক্সাম রেজাল্ট জানা যাবে। আপনারা এখান থেকে মেডিকেল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২৩ পিডিএফ তালিকা ডাউনলোড করতে পারবেন।





About মোঃ মিলন ইসলাম 1010 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*