statistics

যেভাবে জানবেন প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২

প্রাথমিক সহকারী শিক্ষক ৩য় ধাপের ৩২ জেলার নিয়োগ পরিক্ষার ফলাফল ২০২২ বৃহস্পতিবার (১৬ জুন)সন্ধ্যায় প্রকাশ হয়েছে। এতে ৫৭ হাজার ৩৬৮ জন উত্তীর্ণ হয়েছেন। উত্তীর্ণ প্রার্থীদের মোবাইলে এসএমএসের মাধ্যমে ফল জানিয়ে দেওয়া হচ্ছে।

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার প্রথম ধাপে ২২ এপ্রিল ও দ্বিতীয় ধাপে — অনুষ্ঠিত হয়। তৃতীয় ধাপের পরীক্ষা ০৩ জুন অনুষ্ঠিত হয়। Primary Assistant Teacher Exam Result 2020 এ বছর বিভিন্ন ধাবে দেবে বলে আশা করা যাচ্ছে। Directorate of Primary Education একমাত্র কর্তৃপক্ষ যে কিনা সকল বিষয়ের সাথে জরিত এ বছরের DPE Assistant Teacher Recruitment MCQ Exam Result 2022. আজ আমরা এই লেখার মাধ্যমে দেখাব কিভাবে আপনারা আপনাদের  প্রাথমিক শিক্ষক নিয়োগের পরীক্ষার ফলাফল ২০২২।

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট 2022

Primary Assistant Teacher Exam Result 2020 published date will be announcing the authority of DPE. প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ নিয়ে আজকের আলোচনা আমাদের। এই পোস্ট এর মাধ্যমে আমরা আপনাদের জানিয়ে দিব কিভাবে আপনারা আপনাদের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২০ এর ফলাফল দেখবেন। অনেকে অনেক ভাবে নিজের ইচ্ছা মত প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২০ এর ফলাফল প্রকাশের তারিখ বলতেছে। কিন্তু শুধুমাত্র অফিশিয়াল ওয়েবসাইট http://www.dpe.gov.bd এর মাধ্যমে জানা যাবে এ বছরের primary teacher result 2020.

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ দেখার উপায়

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট পাওয়া যাবে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার অফিশিয়াল ওয়েবসাইট http://www.dpe.gov.bd/ তে। চার ধাপে এ পরীক্ষার ফলাফল পিডিএফ আকারে প্রকাশ করা হবে৷

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল দেখতে http://www.dpe.gov.bd/site/view/notices এই লিংকে ক্লিক করতে হবে। এরপর পিডিএফ ফরমেটে ফলাফল প্রকাশ সম্পর্কিত ফাইল দেখতে পাবেন। উক্ত ফাইলটি ডাউনলোড করে শিক্ষক নিয়োগের ফলাফল দেখতে পারবেন।

প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২

প্রাইমারি শিক্ষক ৩য় ধাপের পরীক্ষার ফলাফল দেখুন

৩য় ধাপের সকল জেলার ফলাফল ডাউনলোড করুন

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা রেজাল্ট ২০২২ কবে হবে ?

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা রেজাল্ট ২০২০ কবে হবে? When published primary teacher exam result 2020? শুধু মাত্র এই প্রশ্নটি সকলেই বলে বেরাচ্ছে তাদের পরিচিতদের কাছে। বহু প্রতিক্ষত DPE Teacher Result 2020 প্রকাশের তারিখ জানার জন্য সকলেই উতগ্রিব। আর কেনই বা তারা উতগ্রিব হবে না। কারন এই বছর—- পদের বিপরিতে প্রায় — লক্ষ বেকার প্রাথীরা আবেদন করে প্রাইমারী সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তিতে। প্রাথমিক শিক্ষক নিয়োগ পরিক্ষা ২০২০ কবে হবে এই বিষয়ে সকল অধিকার সংরক্ষণ করে Directorate of Primary Education. প্রাথমিক শিক্ষা অধিদপ্তর বাংলাদেশ নিয়ন্ত্রন করেন শিক্ষক নিয়োগ এর বিষয় গুলা।

প্রাথমিক শিক্ষক নিয়োগের পরীক্ষার পরিসংখ্যান

উল্লেখ্য প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার প্রথম ধাপে ২২ এপ্রিল ও দ্বিতীয় ধাপে —- অনুষ্ঠিত হয়। তৃতীয় ধাপের পরীক্ষা ০৩ জুন অনুষ্ঠিত হয়।

আশা করি আপনাদের এ বছর অনুষ্ঠিত সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২০ পেতে কোন সমস্যা হবে না। যে কোন মুহূর্তে প্রাকাশিত হবে primary teacher exam result 2020. ফলাফল প্রকাশের সাথে সাথেই আমরা আমাদের পোস্ট আপডেট করে দিব। সকলের জন্য অগ্রিম শুভেচ্ছা জানাচ্ছি।

পোষ্টটি লিখেছেন: সোহেল হোসেন

সোহেল হোসেন এই ব্লগে 17 টি পোষ্ট লিখেছেন .

Leave a Reply

Your email address will not be published.