statistics

অগ্রগামীর অঙ্গীকারে আস্থা প্রকাশ ইক্যাব সদস্যদের

দেশের ই-কমার্সের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নেতৃত্ব নির্বাচনের ক্ষেত্রে নিজেদের আশাবাদের কথা ব্যক্ত করেছেন ইক্যাব সদস্যরা। অগ্রগামী প্যানেলের অঙ্গীকারের প্রতি নিজেদের আস্থার কথাও জানিয়েছেন তারা। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত ‘ভবিষ্যত দুনিয়ায় স্বাগতম’ অনুষ্ঠানে মিলিত হন ইক্যাবের পাঁচ শতাধিক সদস্য।

অনুষ্ঠানের শুরুতেই আগামী ২ বছরের গুরুত্ব অনুযায়ী দেশের ই-কমার্স খাতকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে ই-কমার্স খাতের অগ্রাধিকার ভিত্তিতে প্রতিপালনযোগ্য ৭টি ফোকাস পয়েন্ট তুলে ধরেন অগ্রগামী প্যানেল প্রার্থী পেপারফ্লাইয়ের সহপ্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার হাসান।

এ সময় সদস্যদের জন্য ‘৩০ দিনের মধ্যে স্মার্ট সেক্রেটারিয়েট’ ও ‘প্রতি মাসে জোন ভিত্তিক আড্ডা’ আয়োজনের ঘোষণা দেয়া হয়। তুলে ধরা হয় ই-কমার্স খাত থেকে ৫ বিলিয়ন ডলার আয় এবং ১০ লাখ নতুন কর্মসংস্থান সৃষ্টি ঘোষণার বাস্তব ভিত্তির বিষয়।

অগ্রগামী প্রার্থী ফুডপ্যান্ডা বাংলাদেশের সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আম্বারীন রেজার উপস্থাপনায় স্বাগত বক্তব্যে ‘ইক্যাব একটি অনুভূতির নাম’ উল্লেখ করে ইক্যাব গঠনে অবদানকারীদের নাম উল্লেখসহ তাঁদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ধানসিঁড়ি ডিজিটাল প্রতিষ্ঠাতা শমী কায়সার। এ সময় ‘সবাইকে নিয়ে ভবিষ্যতেও আমরা অগ্রগামী থাকতে চাই’ বলে উপস্থিত ভোটারদের কাছে প্যানেলের পক্ষে ভোট প্রার্থনা করেন তিনি।

এরপর প্যানেল প্রার্থীদের ব্যালট নম্বরের সঙ্গে পরিচয় করিয়ে দেন কমজগত টেকনোলোজিস এর প্রধান মোহাম্মদ আবদুল ওয়াহেদ তমাল। এই প্যানেলের অপর প্রার্থীরা হলেন- মোহাম্মদ সাহাব উদ্দিন শিপন (ডায়াবেটিস স্টোর), নাসিমা আক্তার নিশা (রিভারি), আসিফ আহনাফ (ব্রেকবাইট), মো. সাইদুর রহমান (ডিজিটাল হাব) এবং মো. রুহুল কুদ্দুস ছোটন (ফোকাস ফ্রেম)।

ইক্যাব উপদেষ্টা নাহিম রাজ্জাক বলেন, আমি বিশ্বাস করি শুরু থেকেই যারা বাধা-বিপত্তি পেরিয়ে ইক্যাবকে এ অবস্থানে নিয়ে এসেছেন সেই যোগ্য প্রার্থীদেরই ভোট দেবেন ইক্যাব ভোটাররা।

অনুষ্ঠানে অগ্রগামী প্যানেলকে শুভকামনা জানাতে উপস্থিত হন গায়ক শাফিন আহমেদ, বিসিএস সভাপতি সুব্রত সরকার, আইএসপিএবি সভাপতি ইমদাদুল হক, বাক্কো সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন ও বেসিস পরিচালক আহমেদুল ইসলাম বাবু প্রমুখ।

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 1244 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

Leave a Reply

Your email address will not be published.