MATS ও IHT সমূহে মেধা ভিত্তিক ২য় অপেক্ষমান তালিকা ফলাফল ও ভর্তি তথ্য

২০১৮-২০১৯ ইং শিক্ষা বর্ষে MATS ও IHT সমূহে নির্বাচিত ছাত্র-ছাত্রীদের ভর্তি গত ০৭ অক্টোবর ২০১৮ তারিখে শেষ হয়েছে। ভর্তির নির্ধারিত সময়ের পর আসন শূন্যতার কারনে মেধাভিত্তিক অপেক্ষমাণ তালিকা থেকে ২য় দফায় সাময়িকভাবে ভর্তির জন্য নির্বাচন করা হয়েছে। প্রকাশিত তালিকার ডাউনলোড লিংক নিচে দেওয়া হলোঃ

২য় অপেক্ষমাণ তালিকা ডাউনলোড করুন

অধ্যক্ষ মহোদয় কর্তৃক গঠিত স্থানীয় ভর্তি কমিটি দাখিলকৃত কাগজপত্রাদি ভর্তি বিজ্ঞপ্তি অনুযায়ী পরীক্ষা নিরীক্ষা করে দেখবেন। MATS ও IHT-র অধ্যক্ষ মহোদয় কর্তৃক গঠিত মেডিকেল বোর্ড তাদের শারীরিক পরীক্ষা করবেন।

উল্লেখিত নিয়মাবলী সম্পাদনের পর তাদেরকে সাময়িক ভাবে ভর্তি করা হবে। যদি কোন প্রার্থীর দাখিলকৃত কাগজপত্রাদির মধ্যে ভুলত্রুটি পরিলক্ষিত হয় অথবা ভর্তি পরবর্তী কোন তথ্য ভুল প্রমাণিত হয় তবে তার ভর্তি বাতিল বলে গণ্য হবে। ভর্তি সংক্রান্ত শর্তাবলী ও অন্যান্য তথ্য নিচে তুলে দেওয়া হলোঃ

২০১৮-২০১৯ ইং শিক্ষা বর্ষে MATS ও IHT সমূহে মেধা ভিত্তিক অপেক্ষমান তালিকা থেকে প্রথম দফায় ভর্তি বিজ্ঞপ্তি

ভর্তির সময়সীমাঃ ০১ নভেম্বর থেকে ১৪ নভেম্বর তারিখ পর্যন্ত। নির্ধারিত সময়ের পর ভর্তির আবেদন কোন অবস্থাতেই বিবেচনা করা হবেনা।

ক্লাশ শুরুর তারিখঃ ১০ জানুয়ারি ২০১৯





About আল মামুন মুন্না 818 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*