statistics

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১২ সালের অনার্স ২য় বর্ষের ফলাফল পূণ:নিরীক্ষণের ফলাফল

জাতীয় বিশ্ববিদ্যালয় ২০১২ সালের অনার্স ২য় বর্ষের পরীক্ষার ফলাফলের পূণ:নিরীক্ষণের ফলাফল প্রকাশিত হয়েছে। ০৯ এপ্রিল ২০১৫ তারিখ বৃহস্পতিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফল আপনাদের সুবিধার্থে এখানে আপলোড করে দিলাম।

যারা যারা আবেদন করেছিলেন তারা পিডিএফ ফাইলটি ডাউনলোড করে (কম্পিউটার থেকে) CTRL+D ক্লিক করে আপনার রোল নম্বর টাইপ করে Enter বাটনে প্রেস করলে খুব সহজে আপনার ফলাফল পেয়ে যাবেন।

finger
২০১২ সালের অনার্স ২য় বর্ষের ফলাফলের পূণ:নিরীক্ষণের ফলাফল এর পিডিএফ ডাউনলোড লিঙ্ক

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১২ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল গত ৩০/১০/২০১৪ তারিখ প্রকাশিত হয়। প্রকাশিত ফলাফলের ব্যাপারে কোনো পরীক্ষার্থীর আপত্তি থাকলে ফল প্রকাশের ৩০ দিনের মধ্যে উত্তরপত্র পুন: নিরীক্ষণের আবেদন করার সুযোগ দেওয়া হয় যার শেষ তারিখ ছিলো ২৯/১১/২০১৪। উক্ত ফলাফল পূণ:নিরীক্ষণের পর আজ প্রকাশ করা হলো।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 690 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Leave a Reply

Your email address will not be published.