statistics

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্সে রিলিজ স্লিপে আবেদনের সময়সীমা ৭ মার্চ পর্যন্ত বৃদ্ধি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষে অনার্স ১ম বর্ষে ভর্তির রিলিজ স্লিপে আবেদনের সময়সীমা আগামী ৭ মার্চ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। ০১ মার্চ রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তর শিক্ষা বিষয়ক স্কুলের ভারপ্রাপ্ত ডীন প্রফেসর ড. মোবাশ্বেরা খানম কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

উক্ত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ইন্টারনেটের ধীরগতির কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শিক্ষা কার্যক্রমের অনলাইন রিলিজ স্লিপে আবেদনে সমস্যা হচ্ছে, বিষয়টি জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অবগত আছে৷ উক্ত সমস্যা সমাধানে ডিন, স্নাতকপুরবক শিক্ষা বিষয়ক স্কুল এবং আইআইসিটি, বুয়েট কর্তৃপক্ষ আন্তরিকভাবে চেষ্টা করে যাচ্ছে৷ বিষয়টি বিবেচনায় এনে শিক্ষার্থীদের সুবিধার্থে রিলিজ স্লিপের আবেদনের সময়সীমা ০৭-০৩-২০১৫ তারিখ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে৷ প্রকাশিত বিজ্ঞপ্তিটি নিচে তুলে দেওয়া হলোঃ

উল্লেখ্য, এর আগে জাতীয় বিশ্ববিদ্যালয়ে ২০১৪-১৫ শিক্ষাবর্ষে অনার্স ১ম বর্ষে ভর্তি কার্যক্রমের রিলিজ স্লিপের আবেদন প্রক্রিয়া ২৩ ফেব্রুয়ারি ২০১৫ থেকে ০২ মার্চ ২০১৫ তারিখ পর্যন্ত চলার কথা ছিলো। রিলিজ স্লিপ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে ও আবেদন করতে ক্লিক করুন এই লিঙ্কে

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 690 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

One comment

  1. গালিব

    ভাইয়া, আমি লগিন করার পর সকাল থেকে “We regret to inform you that you are not in the list of successful candidates.” এ লিখাটা দেখাচ্ছে। এর মানে কি? গতকালও তো সেখানে আমার স্কোর দেখাচ্ছিলো। নেটের সমস্যার জন্য ফর্ম পুরোটা একবারও পূরণ করতে পারিনি।

Leave a Reply

Your email address will not be published.