দাখিল ইংরেজি ১ম পত্র প্রশ্ন সমাধান ২০২৪ PDF মাদ্রাসা বোর্ড

প্রিয় দাখিল পরীক্ষার্থী ভাইয়া/আপুরা, তোমাদের দাখিল পরীক্ষা ২০২৪ গত ১৫ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ থেকে শুরু হয়েছে। তোমরা জেনে খুশি হবে যে আমরা লেখাপড়া বিডি ওয়েবসাইটে দাখিল পরীক্ষা ২০২৪ এর সকল বিষয়ের এমসিকিউ MCQ বা বহুনির্বাচনি অর্থাৎ নৈর্ব্যক্তিক প্রশ্নের সমাধানের উদ্যোগ নিয়েছি। আজকের এসএসসি  ইংরেজি ১ম পত্র পরীক্ষা প্রশ্ন সমাধান ২০২৪ মাদ্রাসা বোর্ড pdf ডাউনলোড লিংক, দাখিল ইংরেজি ১ম পত্র প্রশ্ন সমাধান ২০২৪ মাদরাসা বোর্ড মিলিয়ে নাও এখান থেকে। কিছুদিন আগেও আমরা দাখিল আকাইদ ও ফিকহ প্রশ্ন সমাধান ২০২৪ পোস্ট করেছিলাম। আজকের  এই পোস্টে আমরা SSC ইংরেজি ১ম পত্র প্রশ্ন সমাধান 2024 নিয়ে আলোচনা করবো। দাখিল ইংরেজি ১ম পত্র প্রশ্ন সমাধান ২০২৪ । আজকের দাখিল ইংরেজি ১ম পত্র প্রশ্ন সমাধান ২০২৪ দেখুন এখান থেকেঃ Dakhil English 1st Paper Question solution 2024.

দাখিল ইংরেজি ১ম পত্র প্রশ্ন সমাধান ২০২৪

তুমি যদি দাখিল 2024 ইংরেজি ১ম পত্র পরীক্ষায় অংশ নিয়ে থাকো তবে এই নিবন্ধটি থেকে প্রশ্নের সমাধান জানতে পারবে। এই আলোচনার মাধ্যমে আমরা দাখিল ইংরেজি ১ম পত্র প্রশ্ন সমাধান ২০২৪ PDF ফাইল এবং চিত্র আকারে প্রকাশ করবো। তোমাদের পরীক্ষা শেষ হওয়ার পর প্রশ্নপত্র হাতে পাওয়া মাত্র আমরা সমাধান শুরু করবো। যেহেতু বোর্ডভেদে প্রশ্ন আলাদা হয়ে থাকে তাই সকল বোর্ড এর দাখিল ইংরেজি ১ম পত্র প্রশ্ন সমাধান ২০২৪ করতে কিছুটা বিলম্ব হতে পারে। সকল বোর্ড এর প্রশ্ন হাতে পাওয়া মাত্র আমরা সমাধান করে দেব ইনশাআল্লাহ। 

পরীক্ষার নাম দাখিল ও সমমান ২০২৪
শিরোনাম দাখিল ইংরেজি ১ম পত্র প্রশ্ন সমাধান ২০২৪ দাখিল ইংরেজি ১ম পত্র প্রশ্ন ও উত্তর ২০২৪
বিষয়ের নাম ইংরেজি ১ম পত্র
প্রশ্নের ধরণ লিখিত
বিষয় কোড ১৩৬
পরীক্ষার তারিখ ০৩ মার্চ ২০২৪
বোর্ডের নাম ঢাকা, যশোর, চট্টগ্রাম, রাজশাহী, কুমিল্লা, দিনাজপুর, ময়মনসিংহ, বরিশাল, সিলেট

দাখিল ইংরেজি ১ম পত্র প্রশ্ন সমাধান ২০২৪ PDF

তুমি যদি দাখিল 2024 ইংরেজি ১ম পত্র পরীক্ষায় অংশ নিয়ে থাকো তবে এই পোস্টটি থেকে প্রশ্নের সমাধান জানতে পারবে। এই আলোচনার মাধ্যমে আমরা দাখিল ইংরেজি ১ম পত্র প্রশ্ন সমাধান ২০২৪ PDF ফাইল এবং ছবি আকারে প্রকাশ করবো। তোমাদের পরীক্ষা শেষ হওয়ার পর প্রশ্নপত্র হাতে পাওয়া মাত্র আমরা সমাধান শুরু করবো। যেহেতু বোর্ডভেদে প্রশ্ন আলাদা হয়ে থাকে তাই সকল বোর্ড এর দাখিল ইংরেজি ১ম পত্র প্রশ্ন সমাধান ২০২৪ করতে কিছুটা বিলম্ব হতে পারে। সকল বোর্ড এর প্রশ্ন হাতে পাওয়া মাত্র আমরা দাখিল প্রশ্ন সমাধান 2024: ইংরেজি ১ম পত্র করে দেব ইনশাআল্লাহ।

দ্রুত প্রশ্নের সমাধান পেতে প্রশ্নের ছবি আমাদের ফেসবুক পেইজে https://www.facebook.com/LekhaporaBD/ ইনবক্স করো। পোস্টটি শেয়ার করে তোমার বন্ধুদেরকেও দাখিল ইংরেজি ১ম পত্র প্রশ্নের সমাধান ২০২৪ পেতে সাহায্য করো।

দাখিল প্রশ্ন সমাধান 2024: ইংরেজি ১ম পত্র

দাখিল পরীক্ষা-২০২৪
ইংরেজি (আবশ্যক) ১ম পত্র প্রশ্ন সমাধান

এসএসসি ইংরেজি ১ম পত্র প্রশ্নের সমাধান ২০২৪ মাদ্রাসা বোর্ড

এসএসসি ইংরেজি ১ম পত্র ২০২৪ প্রশ্ন ও উত্তর মাদ্রাসা বোর্ড নিয়ে আজকের এই পোস্টটি করা হয়েছে। আমাদের এখানে দাখিল ইংরেজি ১ম পত্র উত্তর গুলো তুলে ধরেছি। আমরা সাধারণত পরীক্ষা শেষ হওয়ার পর প্রশ্ন কালেক্ট করে তারপর প্রশ্নের সমাধান করে থাকি এবং শিক্ষার্থীদেরকে এসব নির্ভুল উত্তর গুলো জানিয়ে থাকি পোস্টের মাধ্যমে । এবং এসব পোস্ট দেখে শিক্ষার্থীরা উপকৃত হয়।

দাখিল ইংরেজি ১ম পত্র সাজেশন ২০২৪ PDF ডাউনলোড

প্রিয় শিক্ষার্থীরা, তোমরা যদি তোমাদের দাখিল পরীক্ষা ২০২৪ এর প্রতিটি বিষয়ের প্রশ্ন সমাধানের সাথে পরবর্তী পরীক্ষা গুলোর সাজেশন পেতে চাও তাহলে আমরা তোমাকে আমাদের ওয়েবসাইট প্রতিদিন ভিজিট করার অনুরোধ করবো এবং তুমি যদি দাখিল পরীক্ষার সাজেশন পেতে চাও তাহলে আমাদেরকে ইনবক্সে জানাও আমরা তোমাদের জন্য দাখিল ইংরেজি ১ম পত্র সাজেশন 2024 PDF ডাউনলোড তৈরি করে তোমাদের মাঝে দেওয়ার চেষ্টা করবো।

শেষকথা

আমরা দাবী করছিনা আমাদের সাইটে প্রকাশিত SSC ইংরেজি ১ম পত্র প্রশ্ন সমাধান 2024 মাদ্রাসা বোর্ড অর্থাৎ দাখিল ইংরেজি ১ম পত্র প্রশ্ন সমাধান ২০২৪ PDF মাদ্রাসা বোর্ড ১০০% নির্ভুল বা সঠিক। তাই কোন প্রশ্নের ভুল উত্তর আপনার দৃষ্টিগোচর হয় তাহলে মন্তব্যের মাধ্যমে আমাদেরকে অবহিত করো। যত দ্রুত সম্ভব আমরা সংশোধন করে দেব। আর দাখিল ইংরেজি ২য় পত্র প্রশ্নের সমাধান ২০২৪ দেখার অগ্রিম আমন্ত্রণ জানিয়ে রাখলাম। আশা করছি সেদিনও তোমাদেরকে আমাদের সাথে পাবো। সকলেই ভালো থাকো, সুস্থ থাকো, ধন্যবাদ। 





About আল মামুন মুন্না 803 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*