ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ ক্রিকেট ম্যাচ – অস্ট্রেলিয়া VS ইন্ডিয়া Live 2023 – ICC ক্রিকেট বিশ্বকাপ ফাইনাল খেলা লাইভ স্কোর লাইভ স্ট্রিমিং

ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ ক্রিকেট ম্যাচ ২০২৩ – বিশ্বকাপ ২০২৩ ফাইনাল ম্যাচ লাইভ স্কোর, অস্ট্রেলিয়া VS ভারত লাইভ স্ট্রিমিং ২০২৩ দেখার নিয়ম জানতে পারবেন আমাদের এই পোস্ট থেকে। ১৯ নভেম্বর তারিখ ODI ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর ফাইনাল ম্যাচে অস্ট্রেলিয়া বনাম ভারত দল মোকাবেলা করবে। দিবা-রাত্রির এই খেলাটি ভারতের আহমেদাবাদে অনুষ্ঠিত হবে। আজকের অস্ট্রেলিয়া ভার্সেস ইন্ডিয়া 2023 এই দুই দলের খেলার লাইভ স্কোর আপডেট এখানে জানতে পারবেন। আপনি হয়তো অপেক্ষা করছেন আজকের ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল খেলা দেখার জন্য। অস্ট্রেলিয়া vs ভারত Live ক্রিকেট ম্যাচ বিশ্বকাপ ২০২৩ সরাসরি দেখার জন্য অনেক মানুষ আজকের খেলা দেখার লিংক খুঁজছেন। তাই আপনাদের ভারত  VS অস্ট্রেলিয়া ম্যাচের বল বাই বল Live score update, অস্ট্রেলিয়া vs ইন্ডিয়া live, অস্ট্রেলিয়া আর ভারত এর খেলা, অস্ট্রেলিয়া বনাম ভারত লাইভ ম্যাচ, অস্ট্রেলিয়া বনাম ভারত লাইভ স্কোর, ভারত বনাম অস্ট্রেলিয়া , অস্ট্রেলিয়া ভারত খেলা, অস্ট্রেলিয়া ভারত ম্যাচ আমাদের সাইট থেকেই দেখতে পারবেন।

ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ ক্রিকেট ম্যাচ

গত ০৫ অক্টোবর ২০২৩ তারিখে বিশ্বকাপ ১৩তম আসরের খেলা শুরু হয়েছে। ক্রিকেট বিশ্বকাপ খেলার সময়সূচী ২০২৩ অনুযায়ী আজ অস্ট্রেলিয়া ও ভারত দল মোকাবেলা করবে। আজ দুপুর ০২:৩০ মিনিটে Australia vs India Live ক্রিকেট খেলা অনুষ্ঠিত হবে। আজকের ক্রিকেট বিশ্বকাপ লাইভ খেলা দেখার লিংক ও নিয়মগুলো আমরা আমাদের এই পোস্টে বিস্তারিত আলোচনা করবো। 

টুর্নামেন্টের নাম
ODI বিশ্বকাপ ২০২৩
আয়োজক আইসিসি
শিরোনাম ক্রিকেট বিশ্বকাপ ফাইনাল খেলার লাইভ স্কোর ২০২৩
আজকের খেলায় যে দুটি দল খেলবে অস্ট্রেলিয়া বনাম ভারত
তারিখ ১৯ নভেম্বর ২০২৩
অস্ট্রেলিয়া সময়ে খেলা শুরুর সময় দুপুর ০২:৩০ মিনিটে
ভেন্যু আহমেদাবাদ, ভারত

ভারত VS অস্ট্রেলিয়া Live ক্রিকেট

আমাদের কাছে অনেকেই জানতে চেয়েছেন ভারত VS অস্ট্রেলিয়া লাইভ ক্রিকেট স্কোর, অস্ট্রেলিয়া VS ইন্ডিয়া Live Score কিভাবে দেখবো। কিভাবে অস্ট্রেলিয়া বনাম ভারত আজকের ম্যাচ লাইভ দেখা যাবে। অস্ট্রেলিয়া বনাম ভারত লাইভ ক্রিকেট দেখার কয়েকটি নিয়ম আমরা এখানে শেয়া করবো এই নিয়ম গুলো ফলো করলে আপনি অনলাইনে ঘরে বসে অস্ট্রেলিয়া বনাম ভারত লাইভ ক্রিকেট খেলা দেখতে পারবেন। অস্ট্রেলিয়া VS ভারত Live ball by ball Score দেখুন এখানেঃ

অস্ট্রেলিয়া VS ভারত Live Score

অস্ট্রেলিয়া বনাম ভারত ফাইনাল খেলা লাইভ স্কোর

বিশ্বকাপ ২০২৩ ফাইনাল অস্ট্রেলিয়া বনাম ভারত আজকের খেলা লাইভ স্কোর দেখতে হলে আপনি আমাদের দেওয়া নিয়ম গুলো ফলো করতে পারেন। আপনি অনলাইনে আজকের খেলা সরাসরি লাইভ স্কোর দেখতে পারবেন খুব সহজে। আপনি crickbuzz AUS VS IND Live Socore, espncricinfo অস্ট্রেলিয়া VS ভারত , www.icc-cricket.com Australia VS India ইত্যাদি ওয়েবসাইট থেকে সরাসরি আজকের ক্রিকেট খেলার বল বাই বল লাইভ স্কোর দেখতে পারবেন।

অস্ট্রেলিয়া VS ভারত 2023 লাইভ স্ট্রিমিং দেখার নিয়ম

বাংলাদেশ থেকে বৈধভাবে toffee, Rabbithole BD অ্যাপ থেকে কিংবা ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে সরাসরি আজকের অস্ট্রেলিয়া VS ভারত 2023 খেলার লাইভ ভিডিও স্ট্রিমিং দেখতে পারবেন। তবে এসব অ্যাপ কিংবা সাইটের ক্ষেত্রে দৈনিক কিংবা মাসিক বিভিন্ন ধরনের সাবস্ক্রিপশন ফি প্রয়োজন পড়বে। এছাড়াও চাইলে টিভিতে T Sports অথবা Gazi TV (G TV) তে আপনারা আজকের লাইভ ক্রিকেট খেলা দেখতে পারবেন। খেলা শুরুর সময়ে আপনি ফেসবুক ও ইউটিউবে Today Cricket live, India vs Australia live, অস্ট্রেলিয়া VS ভারত লাইভ স্ট্রিমিং লিখে সার্চ করলেও অসংখ্য চ্যানেল বা পেইজ থেকে লাইভ ক্রিকেট খেলা দেখতে পারবেন। যদিও এটা বৈধ পদ্ধতি না, তাই সবার প্রতি অনুরোধ থাকবে সাবস্ক্রিপশন ফি পরিশোধ করে বৈধভাবে খেলা দেখার।

বিশ্বকাপ ২০২৩ অস্ট্রেলিয়া স্কোয়াড

প্যাট কামিন্স (অধিনায়ক), শন অ্যাবট, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, ট্র্যাভিস হেড, জশ ইঙ্গলিস, মার্নাস ল্যাবুশেন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টোইনিস, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

আজকের ম্যাচে অস্ট্রেলিয়া একাদশ

০১ ডেভিড ওয়ার্নার
০২ ট্র্যাভিস হেড
০৩ মিচেল মার্শ
০৪ স্টিভেন স্মিথ
০৫ মার্নাস ল্যাবুশেন
০৬ গ্লেন ম্যাক্সওয়েল
০৭ জশ ইঙ্গলিস
০৮ প্যাট কামিন্স (অধিনায়ক)
০৯ মিচেল স্টার্ক
১০ অ্যাডাম জাম্পা
১১ জশ হ্যাজেলউড

বিশ্বকাপ ২০২৩ ভারত স্কোয়াড

রোহিত শর্মা (অধিনায়ক),শুবমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল, ইশান কিশান, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, রবিচন্দ্রন অশ্বিন, মোহাম্মদ সিরাজ, মোহাম্মদ শামি, শার্দুল ঠাকুর, জাসপ্রিত বুমরাহ।

আজকের ম্যাচে ভারত একাদশ

০১ রোহিত শর্মা (অধিনায়ক)
০২ শুবমান গিল
০৩ বিরাট কোহলি
০৪ শ্রেয়াস আইয়ার
০৫ লোকেশ রাহুল
০৬ রবীন্দ্র জাদেজা
০৭ সূর্যকুমার যাদব
০৮ মোহাম্মদ শামি
০৯ জাসপ্রিত বুমরাহ
১০ কুলদীপ যাদব
১১ মোহাম্মদ সিরাজ

উপসংহার

আজকের এই পোস্টে আমরা অস্ট্রেলিয়া বনাম ভারত লাইভ ক্রিকেট স্কোর সরাসরি, অস্ট্রেলিয়া VS ভারত লাইভ স্ট্রিমিং দেখার নিয়ম তুলে ধরেছি। আপনি আমাদের এই নিয়ম গুলো অনুসরণ করে সরাসরি আজকের বিশ্বকাপ ২০২৩ Live Score দেখতে পারবেন। এছাড়াও আমরা বিশ্বকাপ অস্ট্রেলিয়া ও ভারত দলের একাদশের খেলোয়াড়দের নাম তুলে ধরেছি। এখান থেকে আপনারা অস্ট্রেলিয়া ও ভারত খেলোয়াড়দের তালিকা দেখতে পারবেন। 





About আল মামুন মুন্না 807 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*