মাস্টার্স শেষ পর্ব ফরম ফিলাপ ২০২৩

মাস্টার্স শেষ পর্ব ফরম ফিলাপ ২০২৩ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মাস্টার্স ফরম পূরণ ২০২৩: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের এমএ/এমএসএস/এমবিএ/এমএসসি এম মিউজিক শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষার আবেদন ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২১ সালের এমএ/এমএসএস/এমবিএ/এমএসসি/এম মিউজ শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষার আবেদন ফরম পূরণ অনলাইনে ১০ অক্টোবর ২০২৩ থেকে ০৯ নভেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত করা যাবে।

ফরম পূরণ সংক্রান্ত গুরুত্বপূর্ণ তারিখসমূহঃ

  • আবেদন ফরম ও বিবরণী ফরম পূরণের শেষ তারিখ: ১০/১০/২০২৩ থেকে ০৯/১১/২০২৩
  • আবেদন ফরম কলেজ কর্তৃক এন্ট্রির শেষ তারিখ: ১২/১১/২০২৩ থেকে ১৩/১১/২০২৩
  • পে-স্লিপ সংগ্রহ ও সোনালী সেবার মাধ্যমে ফি জমা দেওয়ার শেষ তারিখ: ১৫/১১/২০২৩
  • বিবরণী ফরম ও অন্যান্য কাগজপত্র স্ব  আঞ্চলিক কেন্দ্রে/জাতীয় বিশ্ববিদ্যালয়ে জমাদানের শেষ তারিখ: 

অনলাইনে আবেদন ফরম পূরণের লিঙ্কঃ www.nubd.info/mf

মাস্টার্স শেষ পর্ব ফরম ফিলাপ ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের এমএ/এমএসএস/এমবিএ/এমএসসি এম মিউজিক শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষার আবেদন ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদন ফরম পূরণের বিজ্ঞপ্তি অনুযায়ী ০৯ নভেম্বর পর্যন্ত আবেদন করা যাবে। মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার রুটিন ২০২৩ দেখুন এখান থেকে।

মাস্টার্স শেষ পর্ব ফরম পূরণের সংশোধিত বিজ্ঞপ্তি ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফরম পূরণ বিজ্ঞপ্তি ২০২১

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি pdf ডাউনলোড

আমরা নিচে মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি ২০২৩ পিডিএফ সংযুক্তি করেছি। এখান থেকে আপনারা মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার ফরম পূরণ বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে নিতে পারবেন। নিচের ডাউনলোড বাটনটিতে ক্লিক করে ডাউনলোড করা যাবে ফরম পূরণের বিজ্ঞপ্তি।

আবেদন ফরম পূরণের বিজ্ঞপ্তি ডাউনলোড

উপসংহার: প্রিয় শিক্ষার্থী ও ভিজিটর আমরা আজকের এই পোস্টে এনইউ ২০২১ সালের এমএ/এমএসএস/এমবিএ/এমএসসি এম মিউজিক শেষ পর্ব (আইসিটিসহ) পরীক্ষার আবেদন ফরম পূরণের বিজ্ঞপ্তি 2023 তুলে ধরেছি। মাস্টার্স শেষ বর্ষ পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে, প্রকাশিত বিজ্ঞপ্তির বিস্তারিত তথ্য আমরা এই পোস্টে তুলে ধরেছি। আবেদন ফরম পূরণ করার গুরুত্বপূর্ণ তারিখ সহ বিস্তারিত এখানে তুলে ধরেছি। 





About মোঃ মিলন ইসলাম 1010 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*