ভারত বনাম পাকিস্তান লাইভ ম্যাচ – ইন্ডিয়া VS পাকিস্তান Live 2023 – ক্রিকেট বিশ্বকাপ আজকের খেলা লাইভ স্কোর লাইভ স্ট্রিমিং

ভারত বনাম পাকিস্তান লাইভ ক্রিকেট ম্যাচ ২০২৩ – বিশ্বকাপ ২০২৩ আজকের ম্যাচ লাইভ স্কোর, ইন্ডিয়া VS পাকিস্তান লাইভ স্ট্রিমিং ২০২৩ দেখার নিয়ম জানতে পারবেন আমাদের এই পোস্ট থেকে। ১৪ অক্টোবর তারিখ ODI ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর ১২তম ম্যাচে ভারত বনাম পাকিস্তান দল মোকাবেলা করবে। খেলাটি ভারতের আহমেদাবাদে অনুষ্ঠিত হবে। আজকের ভারত ভার্সেস পাকিস্তান 2023 এই দুই দলের খেলার লাইভ স্কোর আপডেট এখানে জানতে পারবেন। আপনি হয়তো আজকে অপেক্ষা করছেন আজকের এই প্রতিপক্ষ দুই দলের খেলা দেখার জন্য। ভারত vs পাকিস্তান Live ক্রিকেট ম্যাচ বিশ্বকাপ ২০২৩ সরাসরি দেখার জন্য ভারতের অনেক মানুষ আজকের খেলা দেখার লিংক পেতে অপেক্ষা করছেন। তাই আপনাদের পাকিস্তান   VS ভারত ম্যাচের বল বাই বল Live score update, পাকিস্তান vs  ভারত live, পাকিস্তান আর ভারত এর খেলা, ভারত বনাম পাকিস্তান লাইভ ম্যাচ, ভারত বনাম পাকিস্তান লাইভ স্কোর, পাকিস্তান বনাম ভারত, ভারত পাকিস্তান খেলা, ভারত পাকিস্তান ম্যাচ আমাদের সাইট থেকেই দেখতে পারবেন।

গত ০৫ অক্টোবর ২০২৩ তারিখে বিশ্বকাপ ১৩তম আসরের খেলা শুরু হয়েছে। ক্রিকেট বিশ্বকাপ খেলার সময়সূচী ২০২৩ অনুযায়ী আজ ভারত ও পাকিস্তান দল মোকাবেলা করবে। আজ দুপুর ০২:৩০ মিনিটে India vs Pakistan Live ক্রিকেট খেলা অনুষ্ঠিত হবে। আজকের ক্রিকেট বিশ্বকাপ লাইভ খেলা দেখার লিংক ও নিয়মগুলো আমরা আমাদের এই পোস্টে বিস্তারিত আলোচনা করবো। 

টুর্নামেন্টের নাম
ODI বিশ্বকাপ ২০২৩
আয়োজক আইসিসি
শিরোনাম বিশ্বকাপ আজকের খেলার লাইভ স্কোর ২০২৩
আজকের খেলায় যে দুটি দল খেলবে ভারত বনাম পাকিস্তান
তারিখ ১৪ অক্টোবর ২০২৩
ভারত সময়ে খেলা শুরুর সময় দুপুর ০২:৩০ মিনিটে
ভেন্যু আহমেদাবাদ, ভারত

ভারত VS পাকিস্তান Live ক্রিকেট

আমাদের কাছে অনেকেই জানতে চেয়েছেন ভারত VS পাকিস্তান লাইভ ক্রিকেট স্কোর, ভারত VS পাকিস্তান Live Score কিভাবে দেখবো। কিভাবে ভারত বনাম পাকিস্তান আজকের ম্যাচ লাইভ দেখা যাবে। ভারত বনাম পাকিস্তান লাইভ ক্রিকেট দেখার কয়েকটি নিয়ম আমরা এখানে শেয়া করবো এই নিয়ম গুলো ফলো করলে আপনি অনলাইনে ঘরে বসে ভারত বনাম পাকিস্তান লাইভ ক্রিকেট খেলা দেখতে পারবেন। ভারত VS পাকিস্তান Live ball by ball Score দেখুন এখানেঃ

ভারত VS পাকিস্তান Live Score

ভারত বনাম পাকিস্তান আজকের খেলা লাইভ স্কোর

বিশ্বকাপ ২০২৩ ভারত বনাম পাকিস্তান আজকের খেলা লাইভ স্কোর দেখতে হলে আপনি আমাদের দেওয়া নিয়ম গুলো ফলো করতে পারেন। আপনি অনলাইনে আজকের খেলা সরাসরি লাইভ স্কোর দেখতে পারবেন খুব সহজে। আপনি crickbuzz PAK VS IND Live Socore, espncricinfo ভারত VS পাকিস্তান , www.icc-cricket.com Pakistan VS India ইত্যাদি ওয়েবসাইট থেকে সরাসরি আজকের ক্রিকেট খেলার বল বাই বল লাইভ স্কোর দেখতে পারবেন।

ভারত VS পাকিস্তান 2023 লাইভ স্ট্রিমিং দেখার নিয়ম

ভারত থেকে বৈধভাবে toffee, Rabbithole BD অ্যাপ থেকে কিংবা ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে সরাসরি আজকের ভারত VS পাকিস্তান 2023 খেলার লাইভ ভিডিও স্ট্রিমিং দেখতে পারবেন। তবে এসব অ্যাপ কিংবা সাইটের ক্ষেত্রে দৈনিক কিংবা মাসিক বিভিন্ন ধরনের সাবস্ক্রিপশন ফি প্রয়োজন পড়বে। এছাড়াও চাইলে টিভিতে T Sports অথবা Gazi TV (G TV) তে আপনারা আজকের লাইভ ক্রিকেট খেলা দেখতে পারবেন। খেলা শুরুর সময়ে আপনি ফেসবুক ও ইউটিউবে Today Cricket live , India vs Pakistan live, ভারত VS পাকিস্তান লাইভ স্ট্রিমিং লিখে সার্চ করলেও অসংখ্য চ্যানেল বা পেইজ থেকে লাইভ ক্রিকেট খেলা দেখতে পারবেন। যদিও এটা বৈধ পদ্ধতি না, তাই সবার প্রতি অনুরোধ থাকবে সাবস্ক্রিপশন ফি পরিশোধ করে বৈধভাবে খেলা দেখার।

বিশ্বকাপ ২০২৩ ভারত স্কোয়াড

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, ঈশান কিষাণ, লোকেশ রাহুল, হার্দিক পান্ডিয়া (সহ অধিনায়ক), সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাডেজা, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, জসপ্রীত বুমরা, মহম্মদ সামি, মহম্মদ সিরাজ এবং কুলদীপ যাদব।

আজকের ম্যাচে ভারত একাদশ

০১ রোহিত শর্মা (অধিনায়ক)
০২ শুভমান গিল
০৩ বিরাট কোহলি
০৪ শ্রেয়স আইয়ার
০৫ লোকেশ রাহুল
০৬ হার্দিক পান্ডিয়া
০৭ রবীন্দ্র জাডেজা
০৮ শার্দূল ঠাকুর
০৯ জসপ্রীত বুমরা
১০ কুলদীপ যাদব
১১ মহম্মদ সিরাজ

বিশ্বকাপ ২০২৩ পাকিস্তান স্কোয়াড

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, ইমাম উল হক, আবদুল্লাহ শফিক, মহম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ইফতিখার আহমেদ, সলমন আলি আঘা, সউদ শাকিল, মহম্মদ নওয়াজ, শাহিন আফ্রিদি, হ্যারিস রউফ, হাসান আলি, উসামা মীর, মহম্মদ ওয়াসিম জুনিয়র।

রিজার্ভ খেলোয়াড়

আবরার আহমেদ, জামান খান, মহম্মদ হ্যারিস

আজকের ম্যাচে পাকিস্তান একাদশ

০১ ইমাম উল হক
০২ আবদুল্লাহ শফিক
০৩ বাবর আজম (অধিনায়ক)
০৪ মহম্মদ রিজওয়ান
০৫ সউদ শাকিল
০৬ ইফতিখার আহমেদ
০৭ শাদাব খান
০৮ মহম্মদ নওয়াজ
০৯ হাসান আলি
১০ শাহিন আফ্রিদি
১১ হ্যারিস রউফ

উপসংহার

আজকের এই পোস্টে আমরা ভারত বনাম পাকিস্তান লাইভ ক্রিকেট স্কোর সরাসরি, ভারত VS পাকিস্তান লাইভ স্ট্রিমিং দেখার নিয়ম তুলে ধরেছি। আপনি আমাদের এই নিয়ম গুলো অনুসরণ করে সরাসরি আজকের বিশ্বকাপ ২০২৩ Live Score দেখতে পারবেন। এছাড়াও আমরা বিশ্বকাপ ভারত ও পাকিস্তান দলের একাদশের খেলোয়াড়দের নাম তুলে ধরেছি। এখান থেকে আপনারা ভারত ও পাকিস্তান খেলোয়াড়দের তালিকা দেখতে পারবেন। 





About আল মামুন মুন্না 803 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*