অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচি ২০২২ প্রকাশ – অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২ PDF ডাউনলোড

অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২, অনার্স ২য় বর্ষ সময়সূচি ২০২১: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ২০২০-২১ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৬-১৭, ২০১৭-১৮, ২০১৮-১৯ এবং ২০১৯-২০ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন ছাত্র/ছাত্রীদের সময়সূচী প্রকাশ করা হয়েছে। প্রকাশিত সময়সূচী অনুসারে অনার্স ২য় বর্ষ পরীক্ষার তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা ০২/০১/২০২৩ তারিখ থেকে শুরু হয়ে যা ১৬/০২/২০২৩ তারিখ পর্যন্ত চলবে। সময়সূচীতে উল্লেখিত দিনসমূহে দুপুর ১২:৩০ টা হতে পরীক্ষা আরম্ভ হবে। 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ২৪ নভেম্বর ২০২২ তারিখে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয় এবং পরীক্ষার কেন্দ্রতালিকা প্রকাশ করা হয়েছে। পরীক্ষার সময়সূচী ও কেন্দ্র তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডিতেও পাওয়া যাবে। পরীক্ষার বিস্তারিত সময়সূচী ও কেন্দ্রতালিকা নিচে তুলে দেওয়া হলোঃ

পরীক্ষার রুটিনজাতীয় বিশ্ববিদ্যালয়
পরীক্ষা কোর্সের নামঅনার্স ২য় বর্ষ
পরীক্ষা শুরুর তারিখ০২ জানুয়ারী ২০২৩
পরীক্ষা আরম্ভের সময়দুপুর ১২:৩০ টা হতে

[অনার্স ২য় বর্ষের পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রতালিকা ডাউনলোড]

অনার্স ২য় বর্ষ পরীক্ষার তারিখ প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২২ অনুযায়ী ২০২১ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষা আগামী ০২ জানুয়ারী ২০২৩ সাল থেকে আরম্ভ হবে। আমাদের লেখাপড়া বিডি ওয়েবসাইট থেকে অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচি 2022 pdf ডাউনলোড করা যাবে। 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচি ২০২২

অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২

Advertisement

অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২

Advertisement

অনার্স ২য় বর্ষ কেন্দ্রতালিকা ডাউনলোড

অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন Pdf ডাউনলোড ২০২২

আমাদের ওয়েবসাইট থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী pdf আকারে ডাউনলোড করতে পারবেন। অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২ PDF ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

২০২১ সালের অনার্স ২য় বর্ষ ব্যবহারিক পরীক্ষার সময়সূচী পরিবর্তিতে প্রকাশ করা হবে। মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য পাবেন এই লিংকে

এবার সারাদেশে -টি কলেজের -টি কেন্দ্রে সর্বমোট – লাখ – হাজার – জন পরীক্ষার্থী ৩১টি বিষয়ে পরীক্ষায় অংশগ্রহণ করবেন।





About মোঃ মিলন ইসলাম 976 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*