statistics

যশোর বোর্ডের এসএসসি বাংলা ২য় পত্র এমসিকিউ পরীক্ষার নতুন তারিখ ২০২২ ঘোষণা

স্থগিত হওয়া যশোর বোর্ডের এসএসসি (SSC) বাংলা ২য় পত্র এর এমসিকিউ (MCQ) পরীক্ষা ২০২২ এর নতুন পরিবর্তিত তারিখ ঘোষণা করা হয়েছে। ১৭ সেপ্টেম্বর এর পরিবর্তে পরিক্ষাটি ৩০ সেপ্টেম্বর ২০২২ তারিখ সকাল ১১ঃ০০টা হতে ১১ঃ২০ মিনিট পর্যন্ত অনুষ্ঠিত হবে।

২০ সেপ্টেম্বর ২০২২ তারিখে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, যশোর এর ওয়েবসাইটে চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ আহসান হাবিব কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ সম্পর্কে অবহিত করা হয়। প্রকাশিত বিজ্ঞপ্তিটি নিচে তুলে দেওয়া হলোঃ

এসএসসি পরীক্ষা ২০২২ এর বাংলা ২য় পত্র (১০২) এর বহুনির্বাচনি (MCQ) পরীক্ষার পরিবর্তিত সময়সূচি

উল্লেখ্য, ১৫ সেপ্টেম্বর ২০২২ তারিখে অনুষ্ঠিত এসএসসির বাংলা প্রথম পত্র পরীক্ষায় নড়াইলের কালিয়া উপজেলার প্যারী শংকর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে বাংলা প্রথম পত্রের পরীক্ষার সময় বাংলা দ্বিতীয় পত্রের বহুনির্বাচনী প্রশ্নপত্র (এমসিকিউ) বিতরণ করা হয়।

আর উপজেলার বাঐসোনা কামশিয়া মাধ্যমিক বিদ্যালয় এবং লোহাগড়া উপজেলার দিঘলিয়া নবগঙ্গা ডিগ্রি কলেজ ও ইতনা স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে প্রশ্নপত্রের প্যাকেট খুলে বাংলা দ্বিতীয় পত্রের বহুনির্বাচনী প্রশ্নপত্র পাওয়া যায়। এ ঘটনার জেরে বাংলা দ্বিতীয় পত্রের এমসিকিউ অংশের পরীক্ষা স্থগিত করা হয়।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 709 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Leave a Reply

Your email address will not be published.