খুলনা বিশ্ববিদ্যালয়ের আইন স্কুলের ভর্তি পরীক্ষার ফলাফল ও ভর্তির সময়সূচী প্রকাশ

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) প্রথম বর্ষে অনুষ্ঠিত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। সোমবার (১৯ নভেম্বর) বিকেলে এ ফলাফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফল

খুলনা বিশ্ববিদ্যালয়ের আইন স্কুলের ভর্তি পরীক্ষার ফলাফল ২০১৮-১৯ দেখুন এখানেঃ kuadmission.online

ফলাফল ডাউনলোড করুন


‘বি’ ইউনিটের ফলাফল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের রুটিন দায়িত্বরত ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষের কাছে হস্তান্তর করা হয়। এর পরপরই তা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশের জন্য দেওয়া হয়।

ফলাফল প্রকাশের সময় ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি আইন স্কুলের ডিন প্রফেসর ড. মো. ওয়ালিউল হাসানাত, কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মো. আব্দুল জব্বার এবং কমিটির সদস্য কলা ও মানবিক স্কুলের ডিন প্রফেসর ড. শেখ মো. রজিকুল ইসলাম, চারুকলা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. মো. মনিরুল ইসলাম, ড. নিহার রঞ্জন সিংহ উপস্থিত ছিলেন।

গত ১৭ নভেম্বর খুলনা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।





About আল মামুন মুন্না 800 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*