statistics

২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের প্রবেশপত্রে রোল নম্বর না থাকার কারণ

Admit হাতে পাওয়ার পর আপনারা অনেকেই হয়ত দ্বিধাদ্বন্দে ভুগছেন। কারন Admit Card এ রোল নাম্বার দেওয়া নেই । তবে পরিক্ষার আসন কিভাবে সাজানো হবে ? রোল নাম্বার ছাড়া বসবেন কিভাবে ?

এসব প্রশ্ন হয়ত অনেকের মনেই ঘুরপাক খাচ্ছে। তাই সবার জ্ঞাতার্থে জানাতে চাই , Admit Card এ প্রদত্ত রেজিস্ট্রেশন নাম্বার অনুযায়ী সিট প্লান করা হবে। রেজিস্ট্রেশন নাম্বারের সিরিয়াল অনুযায়ী আপনাদের আসন গ্রহন করতে হবে । এই সংক্রান্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের নোটিশ নিচে তুলে দেওয়া হলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পদ্ধতি অনুযায়ী ২০১৪-১৫ সালের শিক্ষার্থীদের পরিক্ষা রেজিস্ট্রেশন নাম্বার দিয়েই পরিক্ষায় অংশগ্রহন করতে হবে ।

Admit Card এর ডান পাশে, যেখানে ছবি লাগানো রয়েছে তার ঠিক নিচে রেজিস্ট্রেশন নাম্বার দেওয়া রয়েছে( ছবিতে লাল চিন্হিত স্থান ) ।  তাই কেও বিচলিত হবেন না। admit

-সংগৃহীত

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 690 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Leave a Reply

Your email address will not be published.