ইউসিবির সঙ্গে গণ বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষরিত

দেশের শীর্সস্থানীয় বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) এবং প্রসিদ্ধ শিক্ষা প্রতিষ্ঠান গণ বিশ্ববিদ্যালয়ের মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। আজ দুপুরে ইউসিবির প্রধান কার্যালয়ে সাক্ষরিত এই সমঝোতা স্মারকের আওতায় ইউসিবি গণ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীর টিউশন ফি সংগ্রহ এবং ছাত্র-শিক্ষক-কর্মচারীদের সব ধরনের ব্যাংকিং সেবা প্রদান করবে।

অনুষ্ঠানে ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ মামদুদুর রশীদ এবং গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউসিবির দুই অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো: নাবিল মুস্তাফিজুর রহমান ও এটিএম তাহমিদুজ্জামান, ইউসিবির এসইভিপি ও ট্রানজেকশন ব্যাংকিং বিভাগের প্রধান মো: সেকান্দার-ই-আজম, গণ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো: সিরাজুল ইসলাম, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আবু মুহাম্মাদ মুকাম্মেল এবং বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স ও অ্যাকাউন্টস বিভাগের পরিচালক মোহাম্মদ আব্দুল কাদেরসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।





About লেখাপড়া বিডি ডেস্ক 1518 Articles
লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*