এইচএসসি পরীক্ষা পেছানোর বিজ্ঞপ্তিটি ভুয়া

এইসএস পরীক্ষা পেছানোর বিজ্ঞপ্তিটি ভুয়া। সম্প্রতি একটি বিজ্ঞপ্তি ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। এইসএসসি পরীক্ষা সংক্রান্ত এই বিজ্ঞপ্তিটি ভুয়া । ২০২৪ সালের উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষা আগামী ৩০ জুনই শুরু হবে। এ পরীক্ষা এক মাস পেছানোর যে বিজ্ঞপ্তি ফেসবুকে ছড়িয়েছে, সেটি সত্য নয়। পূর্বের ঘোষিত রুটিন অনুযায়ী এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

৩০ মে ২০২৪ তারিখের একটি ভুয়া বিজ্ঞপ্তি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। স্মারক নং: ঢাবো/পানি/৪০৪ এ বলা হয়, আগাম ঘূর্ণিঝড়, বন্যা ও দুই দফা ছাত্রছাত্রীদের দেশব্যাপী আন্দোলনের ওপর ভিত্তি করে, আগামী ৩০ জুন অনুষ্ঠিতব্য এইচএসসি পরীক্ষা আগামী ৩০ জুলাই বোর্ড কর্তৃক প্রদত্ত সিলেবাসে অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, শীঘ্রই ২০২৪ সালের ৩০ জুলাই অনুষ্ঠিতব্য পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশিত হবে।
 
এই বিজ্ঞপ্তি ছড়িয়ে পড়ার পরই বিষয়টিকে ভুয়া উল্লেখ করে শিক্ষা মন্ত্রণালয় জানায়, আগের রুটিনেই এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

 





About মোঃ মিলন ইসলাম 1008 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*