ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ | dental admission 2024

ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ | dental admission 2024 প্রকাশিত হয়েছে। যারা ডেন্টার ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩-২০২৪ সম্পর্কে জানতে চান এবং ২০২৪ শিক্ষাবর্ষে ডেন্টাল কোর্সে ভর্তি হতে চান তারা এই পোস্টটি দেখুন ও ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি 2024 বিস্তারিত দেখুন। আমরা এখানে Dental Vorti biggopti 2024 বিস্তারিত তুলে ধরেছি। এছাড়াও আমরা এখানে ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ pdf ফাইল সংযুক্তি করেছি। এখান থেকে আপনারা চাইলে ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ পিডিএফ ডাউনলোড করতে পারবেন।

স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তর ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রকাশিত ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি অনুযায়ী আগ্রহী প্রার্থীরা আগামী ০৩ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। dgme.teletalk.com.bd ওয়েবসাইট এর মাধ্যমে প্রার্থীরা আবেদন করতে পারবেন। চলুন দেখে নেই ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে বিস্তারিত। আবেদন করার যোগ্যতা সহ বিস্তারিত তথ্য জানা যাবে আমাদের এই পোস্ট থেকে। 

প্রতিষ্ঠান  সরকারি-বেসরকারি ডেন্টাল কলেজ
শিরোনাম ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪
আবেদন করার সময়সীমা ১৫ জানুয়ারি থেকে ০৩ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ পর্যন্ত
ভর্তি পরীক্ষার তারিখ  ০৮ মার্চ ২০২৪ তারিখ সকাল ১০-১১ টা
ওয়েবসাইট http://dgme.portal.gov.bd

ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪

ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ ( Dental Vorti Biggopti 2024) প্রকাশ করেছে স্বাস্থ্য অধিদপ্তর। স্বাস্থ্য অধিদপ্তর ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে বিডিএস কোর্সে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজে ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যারা সরকারি ডেন্টাল কলেজে ডেন্টাল কোর্সে ভর্তি হতে চান তারা এই বিজ্ঞপ্তিটি দেখুন ও অনলাইনের মাধ্যমে আবেদন করুন। 

  • অনলাইনে আবদেন করার শুরুর তারিখ : ১৫/০১/২০২৪ তারিখ
  • অনলাইনে আবেদন করার শেষ তারিখ : ০৩/০২/২০২৪ তারিখ
  • অনলাইনে আবেদন ফি জমা দেয়ার শেষ তারিখ : ০৪/০২/২০২৪ তারিখ
  • প্রবেশপত্র বিতরণ (ডাউনলোড) করার সময়সীমা: ২৫/০২/২০২৪ থেকে ২৭/০২/২০২৪ তারিখ পর্যন্ত
  • ডেন্টাল ভর্তি পরীক্ষার তারিখ: ০৮/০৩/২০২৪ তারিখ 

ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ pdf ডাউনলোড 

উপসংহার: প্রিয় ভিজিটর, আমরা আজকে এখানে , ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪ | dental admission 2024 সম্পর্কে তুলে ধরেছি। যারা সরকারি ও বেসরকারি ডেন্টাল কলেজে ডেন্টাল কোর্সে ভর্তি হতে চান তারা আমাদের এই পোস্ট থেকে বিস্তারিত তথ্য জানতে পারবেন ও ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারবে। ডেন্টাল ভর্তি পরীক্ষার তারিখ, ডেন্টাল ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড, ভর্তি পরীক্ষার তারিখ সহ বিস্তারিত তথ্য জানা যাবে আমাদের এখান থেকে। 





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*