গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশঃ এইচএসসি পাশেই আবেদন করা যাবে

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | Grameen Bank Job 2023 প্রকাশিত হয়েছে। আজকে আমাদের এই জব পোস্ট আর্টিকেলে গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে বিস্তারিত জানাবো। গ্রামীণ ব্যাংক দেশের বেকার শিক্ষিত যুবকদের নিয়োগ দেয়ার লক্ষে এই বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রকাশিত গ্রামীণ ব্যাংক সার্কুলার ২০২৩ সম্পূর্ণ দেখা যাবে আমাদের এখান থেকে। আমরা এখানে গ্রামীণ ব্যাংক চাকরির খবর সম্পূর্ণ তুলে ধরেছি।

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Advertisement

গ্রামীণ ব্যাংক এ চাকরির খবর ২০২৩ অনুযায়ী আবেদন পদ্ধতি, গ্রামীণ ব্যাংকে আবেদন করার শিক্ষাগত যোগ্যতা, আবেদন করার সময়সীমা সহ বিস্তারিত তথ্য আমাদের এখান থেকে জানা যাবে। গ্রামীণ ব্যাংকের অধীনে বিভিন্ন পদে এই বড় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যারা গ্রামীন ব্যাংকে চাকরির জন্য আবেদন করতে চান তারা আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন এবং নির্ভুলভাবে আবেদন করুন। 

গ্রামীন ব্যাংক সার্কুলার 2023 অনুযায়ী আগামী ২৩ অক্টোবর ২০২৩ তারিখের মধ্যে আবেদনকারীদেরকে আবেদন উল্লেখিত ঠিকানায় প্রেরণ করতে হবে। আবেদন এর সাথে উল্লেখিত কিছু কাগজপত্র জমা দিতে হবে। আমরা বিস্তারিত নিচে তুলে ধরছি। আপনারা এখান থেকে গ্রামীন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি pdf ২০২৩ এখান থেকে দেখতে পারবেন ও আপনারা চাইলে এখান থেকে গ্রামীন ব্যাংক সার্কুলার ডাউনলোড করতে পারবেন। চলুন দেখে নেই গ্রামীন ব্যাংকের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩:

নিয়োগদাতা প্রতিষ্ঠান গ্রামীণ ব্যাংক
শিরানাম গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
পদ সংখ্যা বিস্তারিত বিজ্ঞপ্তিতে
আবেদনের যোগ্যতা এইচএসসি/সমমান
আবেদন করার সময়সীমা ২৩ অক্টোবর ২০২৩ তারিখ পর্যন্ত
ওয়েবসাইট https://grameenbank.org/

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অনুযায়ী বিভিন্ন পদে নিয়োগ দেয়া হবে। গ্রামীন ব্যাংক নিয়োগ সার্কুলার এ প্রকাশিত পদ গুলো হলো অ্যাপ্লিকেশান সাপোর্ট সুপারভাইজার, অ্যাপ্লিকেশান সাপোর্ট অফিসার, অ্যাপ্লিকেশান সাপোর্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট এবং অ্যাপ্লিকেশান সাপোর্ট অ্যাসিস্ট্যান্ট। 

গ্রামীণ ব্যাংক আবেদন পদ্ধতি ২০২৩

প্রার্থীর পূর্ণ জীবন বৃত্তান্ন , ০২ কপি ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, শিক্ষাগত ও অভিজ্ঞতা সনদের ফটোকপি, যোগাযোগের জন্য মোবাইল নম্বরসহ খামের উপর পদের নাম উল্লেখ পূর্বক আগামী ২৩ অক্টোবর ২০২৩ তারিখের মধ্যে নির্ধারিত নিচের ঠিকানায় বিভাগ প্রধান, মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগ বরাবরে আবেদন করার জন্য অনুরোধ করা হয়েছে।

আবেদন পাঠানোর ঠিকানা

বিভাগ প্রধান, মানব সম্পদ, ব্যবস্থাপনা বিভাগ, গ্রামীণ ব্যাংক, প্রধান কার্যালয়, মিরপুর-২ , ঢাকা-১২১৬ । 

উপসংহার

আমরা আজকের এই পোস্টে গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নতুন সার্কুলারটি তুলে ধরেছি। গ্রামীণ ব্যাংকে আবেদন করার যোগ্যতা, আবেদন করার পদ্ধতি, আবেদন করার সময়সীমা সহ বিস্তারিত তথ্য আমরা এখানে তুলে ধরেছি।





About মোঃ মিলন ইসলাম 987 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.


*