খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (শূন্যপদ ১৩৭৭)

খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

খাদ্যস অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। ২০২৩ সালের সবথেকে বড় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করলো খাদ্য অধিদপ্তর। ১৩৭৭ পদের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এই কর্তৃপক্ষ। আজকের এই পোস্ট থেকে আপনারা খাদ্য অধিদপ্তর নিয়োগ সার্কুলার ২০২৩ দেখতে পারবেন। আপনারা আমাদের এই পোস্ট থেকে খাদ্য অধিদপ্তর এর নিয়োগ বিজ্ঞপ্তি pdf ডাউনলোড করতে পারবেন। কিভাবে আবেদন করবেন, আবদেন করার সময়সীমা সহ বিস্তারিত তথ্য এখান থেকে জেনে নিতে পারবেন।

আপনারা যারা খাদ্য অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি খুজছিলেন, তাদের জন্য শুখবর জানিয়ে খাদ্য অধিদপ্তর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2023 প্রকাশ করেছে। 1377 টি পদের নতুন সার্কুলার প্রকাশ করলো বাংলাদেশ খাদ্য অধিদপ্তর। ০৩ সেপ্টেম্বর ২০২৩ তারিখে dgfood.gov.bd অফিসিয়াল ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। ১২ সেপ্টেম্বর ২০২৩ তারিখ থেকে আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। কিভাবে আবেদন করবেন, আবেদন ফি, আবেদন করার শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত তথ্য এই আর্টিকেল থেকে জেনে নিতে পারবেন।

নিয়োগদাতা প্রতিষ্ঠান খাদ্য অধিদপ্তর
শিরোনাম খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
সার্কুলার প্রকাশের তারিখ ০৩ সেপ্টেম্বর ২০২৩
আবেদন শুরুর তারিখ ১২ সেপ্টেম্বর ২০২৩
আবেদন করার শেষ তারিখ ১১ অক্টোবর ২০২৩
পদ সংখ্যা ১১৭৭ টি
ওয়েবসাইট http://dgfood.gov.bd

খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

খাদ্য অধিদপ্তর এর অফিসিয়াল ওয়েবসাইটে ০৩ সেপ্টেম্বর ২০২৩ তারিখে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী ১৩৭৭টি পদের জন্য এই নিয়োগ সার্কুলার প্রকাশিত হয়েছে। দেশের নারী ও পুরুষ উভয়ই অনলাইনের মাধ্যমে যোগ্যতা সাপেক্ষে আবেদন করতে পারবেন। নিচে আমরা খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ pdf তুলে ধরেছি। ডিজি ফুড নিয়োগ সার্কুলার ২০২৩ এখান থেকে পিডিএফ ডাউনলোড করে নিতে পারবেন। আমরা এখানে নিয়োগ বিজ্ঞপ্তি ছবি ও পিডিএফ ফাইল আপলোড করেছি। বিভিন্ন ধরণের পদের খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ pdf

প্রকাশিত খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ pdf ডাউনলোড করা যাবে আমাদের ওয়েবসাইট থেকে। আমাদের এই পোস্টেই আমরা খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ 2023 আপলোড করেছি। এখান থেকে আপনারা নিয়োগ বিজ্ঞপ্তি pdf ডাউনলোড করে নিতে পারবেন। এবং আপনার ফোন থেকেই পিডিএফ আকারে সার্কুলার পড়তে পারবেন।

PDF ডাউনলোড করুন

উপসংহার: প্রিয় ভিজিটর, আমাদের আজকের এই পোস্টে খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ তুলে ধরেছি। আমরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তির ছবি সংগ্রহ করে আমাদের এখানে আপলোড করেছি। এছাড়াও আমরা এখানে খাদ্য অধিদপ্তর এর নিয়োগ সার্কুলার পিডিএফ ফাইল সংযুক্তি করেছি। আজকের প্রকাশিত খাদ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 এর বিস্তারিত তথ্য এখান থেকে জেনে নিতে পারবেন।

 





About মোঃ মিলন ইসলাম 1010 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*