প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার রুটিন ২০২৩

প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার রুটিন ২০২৩

প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার রুটিন ২০২৩ প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২০ সালের এম.এ/এম.এস.এস/এম.বি.এ/এম.এস.সি/এম.মিউজ প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার সময়সূচী প্রকাশিত হয়েছে। আজ ১৭ আগস্ট ২০২৩ তারিখে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই পরীক্ষার সময়সূচী প্রকাশ করেছেন। একই সাথে প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার কেন্দ্রতালিকা প্রকাশ করা হয়েছে। প্রকাশিত রুটিন অনুযায়ী ২০২০ সালের প্রিলিমিনারী টু মাস্টার্স পরীক্ষা ১১/০৯/২০২৩ তারিখ থেকে শুরু হবে।

আমাদের এই পোস্ট থেকে শিক্ষার্থীরা ২০২০ সালের প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার সময়সূচী ও প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার কেন্দ্রতালিকা ডাউনলোড করতে পারবেন। আমরা শিক্ষার্থীদের সুবিধার্থে এখানে প্রিলিমিনারী টু মাস্টার্স পরীক্ষার রুটিন ছবি আকারে ও পিডিএফ আকারে আপলোড করেছি।

  • পরীক্ষা শুরুর তারিখ: ১১/০৯/২০২৩ তারিখ
  • পরীক্ষা আরম্ভের সময়: দুপুর ০১:৩০ টা 
কর্তৃপক্ষ জাতীয় বিশ্ববিদ্যালয়
শিরোনাম প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার রুটিন ২০২৩
পরীক্ষার সময়সূচী প্রকাশের তারিখ  ১৭/০৮/২০২৩ তারিখ
পরীক্ষা শুরু হবে ১১/০৯/২০২৩ তারিখ থেকে
পরীক্ষা আরম্ভের সময় প্রতিদিন দুপুর ১১:৩০ টা থেকে
ওয়েবসাইট https://www.nu.ac.bd/

গণিত পরীক্ষার সংশোধিত রুটিন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার গণিত বিষয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছে ও নতুন তারিখ প্রকাশ করা হয়েছে। অন্যান্য পরীক্ষার তারিখ অপরিবর্তিত থাকবে।

প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার রুটিন ২০২৩

প্রিলিমিনারি ‍টু মাস্টার্স পরীক্ষার সময়সূচী PDF ডাউনলোড

আপনারা যারা প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার সময়সূচী pdf ডাউনলোড করতে চান তারা আমাদের এই পোস্ট থেকে খুব সহজেই প্রিলি টু মাস্টার্স পরীক্ষার রুটিন পিডিএফ ডাউনলোড করতে পারবেন। নিচের ডাউনলোড বাটন থেকে এই পরীক্ষার রুটিন পিডিএফ ডাউনলোড করুন।

প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার রুটিন pdf ডাউনলোড

প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার কেন্দ্রতালিকা ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রতালিকা প্রকাশিত হয়েছে। আমাদের এই একই পোস্ট থেকে আপনারা সময়সূচীর পাশাপাশি পরীক্ষার কেন্দ্রতালিকা ডাউনলোড করতে পারবেন ও দেখতে পারবেন। নিচের বাটন থেকে আপনারা প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার কেন্দ্রতালিকা ডাউনলোড করতে পারবেন।

প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার কেন্দ্রতালিকা PDF ডাউনলোড

উপসংহার: প্রিয় শিক্ষার্থীরা , আমরা আজকের এই পোস্টে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার সময়সূচী তুলে ধরেছি। আমরা এখানে শিক্ষার্থীদের সুবিধার্থে প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার সময়সূচী PDF আকারে ও JPG আকারে তুলে ধরেছি। এছাড়াও আমরা একই পোস্টে প্রিলিমিনারি টু মাস্টার্স পরীক্ষার কেন্দ্রতালিকা সংযুক্তি করেছি।





About মোঃ মিলন ইসলাম 1010 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*