ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩ PDF ডাউনলোড

ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩ প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২১ সালের ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয়েছে। আজ ১৬ আগস্ট ২০২৩ তারিখে এই ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচী প্রকাশ হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচী অনুযায়ী ২০ সেপ্টেম্বর ২০২৩ তারিখ থেকে এই পরীক্ষা শুরু হবে। ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচী সহ বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

আপনারা আমাদের এই পোস্ট থেকে এনইউ ডিগ্রি ৩য় বর্ষের রুটিন 2023 পিডিএফ আকারে দেখতে পাবেন ও jpg ছবিও দেখতে পারবেন। আপনারা আমাদের এই পোস্ট থেকে ডিগ্রি পরীক্ষার সময়সূচী পিডিএফ ডাউনলোড করতে পারবেন। আমরা নিচে পিডিএফ ফাইল সহ তুলে ধরেছি।

কর্তৃপক্ষ জাতীয় বিশ্ববিদ্যালয়
শিরোনাম ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩
বর্ষ ডিগ্রি ৩য় বর্ষ
ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার রুটিন প্রকাশের তারিখ ১৬ আগস্ট ২০২৩ তারিখ
সময়সূচী অনুযায়ী পরীক্ষা শুরুর তারিখ ২০/০৯/২০২৩ তারিখ থেকে
ওয়েবসাইট https://www.nu.ac.bd/

পরীক্ষা শুরুর তারিখ: ২০/০৯/২০২৩

রীক্ষা আরম্ভের সময়: দুপুর ১:৩০ টা থেকে।

ডিগ্রি ৩য় বর্ষের ৩টি বিষয়ের পরীক্ষা স্থগিত ও নতুন রুটিন

২০২১ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স তৃতীয় বর্ষের আগামী ১০, ১১ ও ১২ অক্টোবরের পরীক্ষা স্থগিত করা হয়েছে। স্থগিতকৃত এই পরীক্ষা যথাক্রমে আগামী ১৫, ১৯ ও ২১ নভেম্বর একই সময়ে অনুষ্ঠিত হবে। পূর্বঘোষিত অন্যান্য তারিখ ও সময়সূচি অপরিবর্তিত থাকবে ।

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩

 

ডিগ্রি ৩য় বর্ষ রুটিন PDF ডাউনলোড

আমরা উপরে ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচী পিডিএফ ফাইল আপলোড করেছি, আপনারা চাইলে এখান থেকে ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ডাউনলোড করে নিতে পারবেন। ডাউনলোড করার পর আপনি ফোনের মাধ্যমে রুটিন দেখতে পারবেন।

উপসংহার: প্রিয় ভিজিটর, আমাদের এই পোস্টে জাতীয় বিশ্ববিদ্যালয়েল ২০২১ সালের ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচী তুলে ধরেছি। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয়েছে। আমরা আমাদের এই পোস্টে সময়সূচীর ছবি ও পিডিএফ ফাইল আপলোড করেছি। 





About মোঃ মিলন ইসলাম 1010 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*