প্রাইজবন্ড ড্র ২০২৩ ফলাফল ১১২ – ১০০ টাকার প্রাইজবন্ডের ড্র ২০২৩

প্রাইজবন্ড ড্র ১১২

১০০ টাকার প্রাইজবন্ডের ড্র ২০২৩ ফলাফল প্রকাশিত হয়েছে। প্রাইজবন্ড ড্র ২০২৩ ফলাফল ১১২ গত ৩১ জুলাই ২০২৩ তারিখে প্রকাশিত হয়েছে। ১০০ টাকার প্রাইজবন্ড ড্র ফলাফল তালিকা দেখা যাবে আমাদের এই ওয়েবসাইট এর পোস্ট থেকে। কারা কারা বিজয়ি হয়েছেন এই প্রাইজবন্ডের মধ্য থেকে তালিকা দেখুন আমাদের এখান থেকে। ১০০ টাকার প্রাইজ বন্ডে প্রথম হয়েছেন কোন সিরিয়াল নাম্বার তা জানা যাবে এখান থেকে। 

আপনারা যারা ১০০ টাকার প্রাইজবেন্ডর সাথে জড়িত ছিলেন, এবং ১০০ টাকার প্রাইজবন্ডের ড্র ফলাফল ১২১ দেখার জন্য অপেক্ষা করছেন, অনলাইনে এই তালিকা দেখতে চাচ্ছেন কিন্তু এখনও তালিকা পাননি তারা আমাদের এই পোস্ট থেকে খুব সহজেই এই তালিকা দেখতে পাবেন। আপনারা আপনার সিরিয়াল নাম্বারটিও মিলিয়ে দেখে নিতে পারেন। আমরা এখানে বিস্তারিত তুলে ধরেছি। ১০০ টাকার প্রাইজবন্ডে কত টাকা পাবেন বিজয়িরা এখান থেকে জেনে নিতে পারেন।

প্রাইজবন্ড ড্র ২০২৩ ফলাফল ১১২

৩১ জুলাই ২০২৩ তারিখে ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলামের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে প্রাইজবন্ড  ড্র অনুষ্ঠিত হয়। প্রাইজবন্ড ড্র ২০২৩ ফলাফল ১১২, ছয় লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ী সিরিজের নম্বর হলো-০৭৯৮৮৯০। এছাড়া তিন লাখ ২৫ হাজার টাকা বিজয়ী দ্বিতীয় হয়েছে ০৫৩২৭৭৫ নম্বর। তৃতীয় পুরস্কার এক লাখ টাকা ক‌রে দু‌টি এগু‌লো হ‌লো-০২৪৯৬৭৮ ও ০৭৭২৭০৮। চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকা বিজয়ী নম্বর দুটি হলো ০০২৯৬৩০ ও ০৩১০৭৯৩।

পঞ্চম পুরস্কার হিসেবে ১০ হাজার টাকা করে পাবেন ৪০ জন। তাদের নম্বরগুলো হলো- ০০০৬৩২৪, ০২৬১৭৪১, ০৪৫৬৭৯৮, ০৬৩৩২৭৩, ০৭৬৮১৫৫, ০১১৫৫১৬, ০২৬৬২৮৪, ০৪৬৪২৮৫, ০৬৪৯৯৩৪, ০৭৬৮৩৬৬, ০১৪৯৮০৪, ০২৬৬৪৫৩, ০৪৮৬৮৭৫, ০৬৯৯৭৮৩, ০৮১৬৭৩০, ০২০৬১৬০, ০২৬৭৮৬১, ০৫০৭৫৪৫, ০৭০৯৬৭৫, ০৮২২৫৯৩, ০২০৭৭৩৩, ০৩২১৪৩১, ০৫২৩৪৫৪, ০৭১৩০৫৭, ০৮৩৯০১২, ০২৪১৬৬৩, ০৪০৭০২৩, ০৫৮২৭৭৭, ০৭১৬৯২৪, ০৮৩৯৪২৭, ০২৪৪০২৫, ০৪২৩২৬৬, ০৫৮৯১৯৯, ০৭২৭১৩৬, ০৮৫৬২৩৫, ০২৫৫৮৯৩, ০৪২৫৯২৯, ০৫৯৪০৯৯, ০৭৪০৪৮৯ এবং ০৮৯২১৬০।

প্রাইজবন্ড ড্র ২০২৩ ফলাফল ১১২ তালিকা দেখুন

প্রাইজবন্ড ড্র ২০২৩ ফলাফল

প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের মোট ৭৪টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যা এবারে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়েছে। একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এ ‘ড্র’ পরিচালিত হয়। এগুলো হলো-কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ, গট, গঠ, গড, গঢ, গথ, গদ, গন, গফ, গব, গম, গল এবং গষ এই ‘ড্র’-এর আওতাভুক্ত।

উপসংহার

আমাদের এই পোস্টে আমরা আজকে ১০০ টাকার প্রাইজবন্ড ১১২ ফলাফল তুলে ধরেছি। প্রাইজবন্ড ফলাফল ২০২৩ ৩১ জুলাই ২০২৩ সোমবার প্রকাশ হয়েছে। এই ড্র অনুযায়ী বিজয়ীদের তালিকা আমরা এখানে তুলে ধরেছি। 

 





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*