আজকের [হিসাব সহকারী] এলজিইডি প্রশ্ন সমাধান ২০২৩

এলজিইডি হিসাব সহকারী প্রশ্ন সমাধান ২০২৩

আজকে অনুষ্ঠিত LGED হিসাব সহকারী নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান দেখুন এখান থেকে।  আজ অনুষ্ঠিত স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নিয়োগ পরীক্ষার প্রশ্ন ও উত্তর ২০২৩ দেখুন এখান থেকে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের MCQ প্রশ্ন সমাধান ২০২৩ দেখা যাবে এই পোস্ট থেকে। আজকে অনুষ্ঠিত এলজিইডি নিয়োগ পরীক্ষা ২০২৩ এর প্রশ্ন সমাধান যারা পেতে চান এবং দেখতে চান তারা আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন। আপনি যদি আজকের LGED এমসিকিউ পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন তবে এই পোস্টটি আপনার জন্যই। 

আজ ২৮/০৭/২০২৩ তারিখে LGED (এলজিইডি) নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ‍আজ শুক্রবার এলজিইডির হিসাব সহকারী পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আমাদের এই পোস্ট থেকে এলজিইডি নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান দেখুন খুব সহজেই। পরীক্ষা শেষে আমরা প্রশ্ন সংগ্রহ করেছি ও উত্তর গুলো সংগ্রহ করেছি এবং আপনাদের মাঝে শেয়ার করছি। 

নিয়োগদাতা প্রতিষ্ঠান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (LGED)
শিরোনাম এলজিইডি হিসাব সহকারী নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩
পদের নাম হিসাব সহকারী 
পরীক্ষার তারিখ ২৮ জুলাই ২০২৩
আমাদের ওয়েবসাইট Lekhaporabd.net

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের MCQ প্রশ্ন সমাধান ২০২৩

এলজিইডি প্রশ্ন সমাধান ২০২৩

প্রিয় পাঠক, আপনি যদি এলজিইডি নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান খুঁজে থাকেন এবং এলজিইডি নিয়োগ পরীক্ষার প্রশ্ন ডাউনলোড করতে চান তাহলে আপনি সঠিক পোস্টে ক্লিক করেছেন। আমরা আমাদের লেখাপড়া বিডি ওয়েব সাইটে এলজিইডি নিয়োগ পরীক্ষার প্রশ্ন গুলো আপলোড করেছি।

উপসংহার:

 স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের MCQ প্রশ্ন সমাধান ২০২৩ এখানে তুলে ধরা হয়েছে। আমাদের ওয়েবসাইট থেকে আপনি এলজিইডি নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান পাবেন। আমরা এখানে প্রশ্ন সমাধান এর ছবি আপলোড করেছি। আপনি চাইলে এসব ছবি ডাউনলোড করতে পারবেন। 





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*