চট্টগ্রাম জামেয়া মহিলা ফাযিল মাদরাসা দাখিল পরীক্ষায় ঈর্ষণীয় সাফল্য অব্যাহত

আজ প্রকাশিত বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে ২০২৩ সালে অনুষ্ঠিত দাখিল পরীক্ষায় চট্টগ্রামের সুনামধন্য, ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা ফাযিল মাদরাসা শতকরা ৯৮.৮৪ ভাগ পাশের মাধ্যমে ঈর্ষণীয় সাফল্য প্রতি বছরের মতো এবারও অব্যাহত রেখেছে । মোট ৮৬ জন পরীক্ষার্থীর মধ্যে ৮৫ জন উত্তীর্ণ হয়েছে। ‘এ’ প্লাস ২৫ জন, ‘এ’ ৫৬ জন, ‘ ৪ জন এ মাইনেস অর্জন করেছে।

দেশের বৃহত্তর দ্বীনি সংস্থা আনজুমান এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় সুপরিচালিত মাদরাসাটি
জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালের প্রতিযোগিতায় থানা ও চট্টগ্রাম জেলা পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে পুরষ্কারপ্রাপ্ত এবং বিভাগীয় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে সরকার কর্তৃক স্বীকৃতির গৌরব অর্জন করেছে।

এই দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান- প্রতিষ্ঠার পর হতে ইসলামী আদর্শালোকে নারী শিক্ষায় অগ্রণী ভূমিকা রাখছে উল্লেখ করে মাদরাসার অধ্যক্ষ ড. মোহাম্মদ সরওয়ার উদ্দীন এ সফলতার জন্য মহান আল্লাহ তা’আলা ও তাঁর প্রিয় হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামার দরবারে, মশায়েখ হযরাতে কেরাম, আনজুমান ট্রাস্ট, পরিচালনা পর্ষদ, শিক্ষকমণ্ডলী, অভিভাবক ও শুভাকাঙ্ক্ষী সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।





About মাওলানা মুহাম্মদ বোরহান উদ্দীন 51 Articles
তিনি বর্তমানে জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা ফাযিল মাদরাসা, ষোলশহর, চট্টগ্রামে শিক্ষকতা করছেন এবং মসজিদ- এ রহমানিয়া গাউসিয়া, শীতলঝর্ণা আ/এ, অক্সিজেন, বায়েজিদ, চট্টগ্রাম-এ সম্মানিত খতিব হিসেবে নিযুক্ত আছেন। এর আগে তিনি মাদরাসা-এ তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া দরসে নেযামী, মোহরা, চট্টগ্রামে ৫ বছর শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*