বিকেএসপি অনার্স ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ । বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

বিকেএসপি ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

বিকেএসপিতে অনার্স ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে।  ২০২২-২৩ শিক্ষাবর্ষে ব্যাচেলর অব স্পোর্টস স্টাডিজ ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) । বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে ( বিকেএসপি০ ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ০৪ বছর মেয়াদী ব্যাচেলর অব স্পোর্টস স্টাডিজ কার্যক্রমে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে এ্যাথলেটিক্স, ক্রিকেট ও সাতার বিষয়ে ছাত্র-ছাত্রী ভর্তি করা হবে।

ব্যাচেলর অব স্পের্সটস স্টাডিজ অনার্স ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ এর বিস্তারিত তথ্য আমাদের এই পোস্ট থেকে জানা যাবে। ভর্তি বিজ্ঞপ্তি অনুযায়ী ৩টি বিষয়ে ভর্তি করানো হবে। এ্যাথলেটিক্স, ক্রিকেট ও সাতার বিষয়ে ভর্তি করানো হবে।

বিকেএসপি অনার্স ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

ভর্তির যোগ্যতা:

বিকেএসপিসহ বাংলাদেশের যে কোনো স্বীকৃত শিক্ষা বোর্ড/ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের যে কোনো শাখা এইচ.এস.সি/সমমান পরীক্ষায় (৪র্থ বিষয়সহ) এবং ২০১৯ ও ২০২০ সালের এস.এস.সি/সমমান পরীক্ষায় (৪র্থ বিষয়সহ) পৃথকভাবে ন্যূনতম জিপিএ থেকে ৩.০০ সহ উভয় পরীক্ষায় সম্মিলিতভাবে কমপক্ষে জিপিএ ৬.৫ প্রাপ্ত শিক্ষার্থীরা আবেদন করতে পারবে।

(খ) আবেদনকারী শিক্ষার্থীকে যে কোনো খেলায় জাতীয়/বিভাগীয়/জেলা পর্যায়ে অংশগ্রহণের অভিজ্ঞতা থাকতে হবে।

(গ) আবেদনকারী মুক্তিযোদ্ধার সন্তান/ক্ষুদ্র নৃ-গোষ্ঠী কোটায় আবেদন করতে পারবে।

বিকেএসপি ভর্তি বিষয়ক অন্যান্য তথ্য:

২। অনলাইনে আবেদনের শেষ তারিখ: ১০/০৮/২০২৩ খ্রি.

৩। ভর্তি পরীক্ষার তারিখ ও সময়: ২০/০৮/২০২৩ খ্রি. ও সকাল- ৯.০০ ঘটিকা পরীক্ষার স্থান: বিকেএসপি, জিরানী, সাভার, ঢাকা।





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*