Jeetbuzz বাজি কোম্পানি

বছরের সবচেয়ে প্রত্যাশিত বুকমেকারদের একজন বাংলাদেশে আসছেন। Jeetbuzz আমাদের দেশে তার নতুন পণ্য লঞ্চ করেছে: একটি বেটিং সাইট যেখানে আপনি সমস্ত ক্রীড়া ইভেন্ট উপভোগ করতে পারেন।

Jeetbuzz বাংলাদেশে খেলাধুলাকে পুরোপুরি উপভোগ করার জন্য একটি দুর্দান্ত স্পোর্টস বেটিং পরিষেবা অফার করে। রিয়েল-টাইম বেটিং, শত শত বাজার, ডজন ডজন খেলাধুলা এবং দুর্দান্ত ডিজাইন। Jeetbuzz-এ খেলাধুলার ইভেন্ট দেখার অভিজ্ঞতা এবং সেগুলিতে বাজি ধরা সহজ, মজাদার এবং উত্তেজনাপূর্ণ করার লক্ষ্য নিয়ে তারা শীঘ্রই তাদের পণ্যে আরও নতুন বৈশিষ্ট্য যুক্ত করার প্রতিশ্রুতি দেয়। বাংলাদেশে, তারা একটি কুরাকাও লাইসেন্সের মালিক যা অনুমতি দেয়। তাদের খেলার বাজি গ্রহণ করা।

পণ মতভেদ

আমরা সবসময় যেমন করি, আমরা তাদের গড় স্প্রেড অনুযায়ী বুকমেকার অডস বিশ্লেষণ করি।

Jeetbuzz-এর ক্ষেত্রে, ক্রিকেটে গড় মার্জিন হল 6.17, যা স্বাভাবিক সীমার মধ্যে, কিন্তু আমরা বিশ্লেষণে দেখতে পাব, যতটা প্রতিকূলতার দিক থেকে এটি একটি খুব প্রতিযোগিতামূলক বুকমেকার।

শীর্ষ স্তরের ম্যাচগুলির স্প্রেড 5 থেকে 6 এর মধ্যে, যা ভাল সম্ভাবনার পরামর্শ দেয়। বিশ্বের অন্য কোথাও ছোটখাট লিগ ম্যাচের জন্য, এটি শুধুমাত্র সামান্য বৃদ্ধি পায়, যদিও শুধুমাত্র এক পয়েন্ট দ্বারা 6 বা 7, যা অত্যুক্তি নয়। অন্যান্য বুকমেকাররা এই ধরনের ক্ষেত্রে 9 বা 10 এর কাছাকাছি মার্জিন দেখতে থাকে।

ইতিবাচক বিষয় হল যে আমরা 1X2 (ম্যাচের বিজয়ী) এবং গোল মোট উভয় ক্ষেত্রেই একই স্প্রেড দেখতে পাচ্ছি, যা ইঙ্গিত করে যে এই বুকমেকারের সর্বদা তার সমস্ত বাজার এবং লীগে একই রকম স্প্রেড থাকবে।

তাই Jeetbuzz প্রতিদ্বন্দ্বিতা গড়ের মধ্যে থাকাকালীন, আমরা বলতে পারি যে সেগুলি সুপারিশ করা হয়েছে, বিশেষ করে ছোট লিগগুলিতে, কারণ তারা একই মার্জিন বজায় রাখে, 6-এর কাছাকাছি, সমস্ত বাজার এবং লীগে৷

Jeetbuzz-এ বাস্কেটবলের প্রতিকূলতা ক্রিকেটের মতই সমান, গড় মার্জিন আগের ক্ষেত্রে প্রায় একই, 6.18, যদিও NBA (5.54) এর মতো প্রতিযোগিতায় এটি কিছুটা কমেছে। এইভাবে, তারাও সাধারণের মধ্যে থাকবে এবং বাংলাদেশী বুকমেকারদের মধ্যে থাকবে।

Jeetbuzz বেটিং অফার

Jeetbuzz-এর প্রাক-ম্যাচ বেটিং অফার গড়, কিন্তু খারাপ নয়। এটি ক্রীড়া এবং বাজারের ক্ষেত্রে প্রতিযোগিতামূলক, যদিও উন্নতির জন্য কিছু ক্ষেত্র রয়েছে। Esports এবং ঘোড়া বাজির অভাব আছে, কিন্তু অন্যদিকে, এখানে কিছু খুব আকর্ষণীয় জিনিস আছে।

ক্রিকেট বেটিং বিশ্বের সবচেয়ে বিদেশী বা প্রত্যন্ত দেশগুলির মধ্যে কয়েকটি সহ ডজন ডজন দেশের লিগ বৈশিষ্ট্যযুক্ত। এশিয়ান দেশগুলিতে বড় এবং ছোট উভয় লিগ রয়েছে, প্রধান লিগে বাজারের একটি ভাল পরিসর রয়েছে।

  • ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL)
  • বিগ ব্যাশ লীগ (BBL)
  • কাউন্টি চ্যাম্পিয়নশিপ (ইংল্যান্ড)
  • পাকিস্তান সুপার লিগ (PSL)
  • ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (CPL)
  • বাংলাদেশ প্রিমিয়ার লিগ (BPL)
  • প্রাণশক্তি বিস্ফোরণ (ইংল্যান্ড)
  • Mzansi সুপার লিগ (দক্ষিণ আফ্রিকা)
  • তামিলনাড়ু প্রিমিয়ার লিগ (TNPL)
  • কর্ণাটক প্রিমিয়ার লিগ (KPL)
  • আফগানিস্তান প্রিমিয়ার লিগ (APL)
  • গ্লোবাল টি-টোয়েন্টি কানাডা
  • আবুধাবি টি 10 লিগ
  • মহিলাদের বিগ ব্যাশ লীগ (WBBL)
  • লঙ্কা প্রিমিয়ার লিগ (LPL)

বাস্কেটবলে ইউরোলিগ বা N@BA-তে প্রতি গেমের বাজারের সংখ্যা 50 থেকে 100 এর মধ্যে, যা মোটেও খারাপ নয়। অন্যান্য খেলায় বাজারের সংখ্যা কমে যায়, যেমন ATP গেমে 30-40 সহ টেনিস।

যাইহোক, এই সমস্ত ক্রীড়া দীর্ঘমেয়াদী বাজি অফার করে।

অন্যান্য খেলার ক্ষেত্রে, আমরা কিছু আকর্ষণীয় বিষয় খুঁজে পাই, যেমন ওয়াটার পোলো, ফর্মুলা 1, সাইক্লিং বা গল্ফ, যদিও ইভেন্ট এবং বাজারের সীমিত অফার রয়েছে।

একটি কৌতূহল হিসাবে, আপনি লাইভ দেখতে পারেন যে ঘটনা একটি তালিকা আছে. আপনি তাদের খেলাধুলার তালিকায় খুঁজে পেতে পারেন। এছাড়াও আপনার কাছে ইভেন্টগুলির জন্য একটি অনুসন্ধান ফাংশন এবং আপনার প্রিয়গুলিতে বুকমার্ক যুক্ত করার ক্ষমতা রয়েছে, “আমার প্রিয়” মেনুতে সহজেই অ্যাক্সেসযোগ্য৷

সামগ্রিকভাবে, বেটিং সহকারী, ডিজাইনের সরলতা, বিভিন্ন বাজার, ইভেন্ট এবং খেলাধুলার কারণে নতুনদের জন্য এটি একটি দুর্দান্ত বেটিং কোম্পানি৷ দুর্দান্ত হতে, এটিতে কেবল এস্পোর্ট এবং এশিয়ান বাজারের অভাব রয়েছে।

Jeetbuzz লাইভ পণ

লাইভ বেটিং অফার গড়। এটি সম্ভবত ম্যাচের পরিপ্রেক্ষিতে উন্নত হতে পারে, তবে খেলাধুলা এবং বাজারের ক্ষেত্রে এটি খুব গ্রহণযোগ্য।

ভলিবল, গল্ফ বা স্নুকারের মতো কম জনপ্রিয় খেলাগুলি বেশ কয়েকটি অফার করা হয়। এটি প্রাক-ম্যাচ বাজিতে পাওয়া বাজারের মতো বাজারের একটি শালীন নির্বাচনও অফার করে।

সম্প্রচার এবং ডেটা JeetbuzzTV থেকে আসে, যা প্রচুর আকর্ষণীয় তথ্য এবং পরিসংখ্যান প্রদান করে যা আপনাকে রিয়েল-টাইম বেটিংয়ে সাহায্য করতে পারে।

একটি প্লাস হল লাইভ স্ট্রিমিংয়ের উপলব্ধতা, যা আপনাকে রিয়েল টাইমে ইভেন্টগুলি অনুসরণ করতে দেয়৷ সব বুকমেকারদের কাছে এটা নেই, কিন্তু Jeetbuzz আছে। এছাড়াও, বিশ্বজুড়ে বিভিন্ন খেলা এবং লিগ বা টুর্নামেন্ট। এছাড়াও, বুকমেকারের নিজস্ব ওয়েবসাইটে আপনি Jeetbuzz-এ সম্প্রচারিত কোন ইভেন্টের উপর বাজি ধরতে পারবেন তা দেখতে পারবেন।

Jeetbuzz অফিসিয়াল সাইট

Jeetbuzz ওয়েবসাইট, আপনি দেখতে পাচ্ছেন, অনেক উপায়ে অন্যান্য বেটিং সাইটের ডিজাইন এবং লেআউটের পুনরাবৃত্তি করে।

এটি একটি মনোরম এবং সহজ নকশা. বরাবরের মতো, স্ক্রিনের বাম দিকে আপনি একটি সার্চ ইঞ্জিন, একটি দ্রুত মেনু (প্রিয় ইভেন্ট, লাইভ, ক্যালেন্ডার, পরিসংখ্যান…) এবং খেলাধুলা পাবেন৷ ডান দিকে একটি বাজি স্লিপ এবং একটি ব্যবহারকারী প্রোফাইল আছে.

যা অনুপস্থিত তা হল লাইভ বেটিং অ্যাক্সেস করার জন্য একটি পৃথক ট্যাব, যা শুধুমাত্র দ্রুত লিঙ্কগুলিতে সামান্য লুকানো থাকে।

সহায়তার সাথে যোগাযোগ করতে, আপনাকে পাদলেখ, “সহায়তা” বিভাগে যেতে হবে, যেখানে আপনি অনলাইন চ্যাট বা যোগাযোগের অন্যান্য উপায় পাবেন৷ এছাড়াও আপনি পৃষ্ঠার নীচে বেটিং নিয়ম, শর্তাবলী, কোম্পানির তথ্য এবং লাইসেন্সগুলি খুঁজে পেতে পারেন৷

নিবন্ধন এবং যাচাইকরণ

Jeetbuzz-এ নিবন্ধন এবং যাচাইকরণ প্রক্রিয়া খুবই সহজ এবং দ্রুত। আমরা খুঁজে পেয়েছি যে এটি মাত্র 5 মিনিট সময় নেয়। আপনাকে শুধু বাংলাদেশের একজন বাসিন্দা হতে হবে এবং 18 বছরের বেশি বয়সী হতে হবে। নিম্নরূপ পদক্ষেপ:

  1. সাইন আপ বাটনে ক্লিক করুন।
  2. আপনার ব্যক্তিগত তথ্য, যোগাযোগের তথ্য, ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড দিয়ে নিবন্ধন ফর্মটি পূরণ করুন।
  3. আপনার অ্যাকাউন্ট যাচাই করতে ব্যবহারকারীর প্রোফাইলে আপনার আইডি (উভয় দিকে) জমা দিন।

আপনার অ্যাকাউন্ট তখন 100% কার্যকরী হবে এবং বাজি ধরার জন্য প্রস্তুত হবে, কিন্তু আপনার প্রথম জমা করার আগে নয়। মনে রাখবেন যে 15,000 টাকার বেশি টাকা তোলার অনুরোধ বা জমা করার জন্য যাচাইকরণ বাধ্যতামূলক, তাই যত তাড়াতাড়ি সম্ভব এটি করুন কারণ এটি খুব দ্রুত এবং সহজ!

Jeetbuzz বোনাস এবং প্রচার

Jeetbuzz-এর প্রচার আছে, কিন্তু আমরা সবসময় বলে থাকি, সেগুলি জুয়া আইনের প্রয়োজনীয়তা অনুসারে তৈরি। অর্থাৎ, এগুলি কেবলমাত্র যাচাই করা হয়েছে এমন ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। বুকমেকার 10,000 টাকা পর্যন্ত একটি স্বাগত বোনাস অফার করে৷

জমা এবং উত্তোলন

Jeetbuzz-এর কিছু আকর্ষণীয় পেমেন্ট পদ্ধতি রয়েছে, প্রাথমিকভাবে bKa@sh।

  • Bkash
  • Nagad
  • Rocket
  • Upay
  • Skrill
  • MasterCard 
  • Visa

সর্বনিম্ন জমার পরিমাণ 500 BDT এবং সর্বোচ্চ জমার পরিমাণ ডিফল্টভাবে সংবিধিবদ্ধ পরিমাণের সাথে মিলে যায়: 600000 BDT দৈনিক, 1500000 BDT সাপ্তাহিক এবং 3000000 মাসিক। এই সমস্ত মান সমর্থন দলের অনুরোধে পরিবর্তন করা যেতে পারে.

সর্বনিম্ন উত্তোলনের পরিমাণও 500 BDT এবং সর্বাধিক ব্যবহারকারীর ব্যাঙ্কের উপর নির্ভর করে৷

Jeetbuzz.bet বাংলাদেশে খেলার বাজি ধরার জন্য একটি খুব জনপ্রিয় পছন্দ। যদিও আমরা আপনাকে Crickex চেক করার পরামর্শ দিতে পারি যা বৈধ জুয়ার সাইট।

গ্রাহক সেবা

Jeetbuzz এর ভাল গ্রাহক পরিষেবা রয়েছে। একটি ভাল চ্যাট পরিষেবা স্ট্যান্ড আউট, সেইসাথে সবচেয়ে প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন এবং আপনার সন্দেহ, সমস্যা বা পরামর্শের সাথে একটি অনুরোধ পাঠানোর ক্ষমতা সহ একটি সহায়তা পৃষ্ঠা।

এই মুহূর্তে যোগাযোগের একমাত্র উপায় নিম্নরূপ:

  • অনলাইন কথোপোকথন
  • ইমেইল

কোন যোগাযোগের ফোন নম্বর নেই, যদিও Jeetbuzz নিঃসন্দেহে পরে এটি অন্তর্ভুক্ত করবে। যাই হোক না কেন, এজেন্টদের বন্ধুত্ব এবং সহায়কতার কারণে অনলাইন চ্যাট একটি দুর্দান্ত পরিষেবা।





Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*