বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – পোস্ট অফিস নিয়োগ ২০২৩

ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – পোস্ট অফিস নিয়োগ ২০২৩ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যারা ডাক বিভাগের নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করছিলেন তাদের জন্য আজকের লেখাপড়া বিডির এই নতুন পোস্ট। ২০২৩ সালে প্রকাশিত ডাক বিভাগ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তিটি বিস্তারিত তুলে ধরবো আপনাদের মাঝে। বাংলাদেশ ডাক বিভাগে ১২৩টি পদে নিয়োগ দেয়া হবে। যারা পোস্ট অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর জন্য অপেক্ষা করেছেন আশা করি এই নিয়োগ বিজ্ঞপ্তিটির জন্য আপনি অপেক্ষা করছিলেন।

ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Advertisement

ডাক বিভাগের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অনুযায়ী বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন নাগরিগরা এই পদ গুলোর জন্য আবেদন করতে পারবেন। ডাক বিভাগে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা, আবেদনের জন্য বয়স সহ সকল যোগ্যতা গুলো এই পোস্টে তুলে ধরেছি। আপনি যদি বাংলাদেশ ডাক বিভাগের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ডাউনলোড করতে চান তাহলে আপনি এখান থেকেই ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি pdf ডাউনলোড করতে পারবেন। এছাড়াও আমরা এখানে ডাক বিভাগে আবেদন করার পদ্ধতি ও আবেদন করার সময়সীমা সহ বিস্তারিত তথ্য তুলে ধরেছি। 

নিয়োগদাতা প্রতিষ্ঠানবাংলাদেশ ডাক বিভাগ
পোস্ট শিরোনামবাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – পোস্ট অফিস নিয়োগ ২০২৩
চাকরির ধরণসরকারি
পদ সংখ্যা১০ টি ক্যাটাগরিতে ১২৩ জন নিয়োগ দেয়া হবে।
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন করার শেষ তারিখ১৪/০২/২০২৩
ওয়েবসাইটhttp://www.bdpost.gov.bd/

বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Advertisement

আবেদন শুরুর তারিখ : ১৫/০১/২০২৩

আবেদন করার শেষ তারিখ : ১৪/০২/২০২৩

ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি আবদেন পদ্ধতি ২০২৩

ডাক বিভাগের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অনুযায়ী আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করার জন্য ডাক বিভাগের http://pmgmc.teletalk.com.bd/admitcard/index.php এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করা যাবে।  ১৪ ফেব্রুয়ারী ২০২৩ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।  

ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

আমরা আমাদের লেখাপড়া বিডির এই পোস্টে ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তিটি 2023 বিস্তারিত তথ্য তুলে ধরেছি। আপনি এই আর্টিকেলটি দেখে ডাক বিভাগ এ আবেদন করার সকল পদ্ধতি জানতে পারবেন। এবং ডাক বিভাগ এর অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারবেন। 

ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি pdf ডাউনলোড

ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি pdf ফাইল এখানে সংযুক্ত করেছি। এখান থেকে চাইলে যেকেউ ডাক বিভাগ এর নিয়োগ বিজ্ঞপ্তিটি পিডিএফ ডাউনলোড করে আপনার মোবাইলে জুম করে পড়তে পারবেন। pdf ডাউনলোড:

https://fileslekhaporabd.files.wordpress.com/2023/01/bdpost-job-circular-2023.pdf





About মোঃ মিলন ইসলাম 976 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*