হযরত ইমাম হাসান হোসাইন স্মৃতি বৃত্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন

দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া পদুয়ার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন “হযরত ইমাম হাসান হোসাইন রাদ্বিঃ একতা সংঘ ” এর ব্যাবস্থাপনায় এবং আল্লামা গাজী মুহাম্মদ আব্দুস ছবুর রহঃ ফাউন্ডেশন ছগিরাপাড়া,পদুয়া এর সার্বিক সহযোগিতায় ৩য় তম ইমাম হাসান হোসাইন রাদ্বিঃ স্মৃতি বৃত্তি পরীক্ষা আজ ২৪ ডিসেম্বর ২০২২ ইং, শনিবার সকাল ১০ টা হতে বাগমুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয় । এতে প্রায় ১৪০ জন মেধাবী ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে।

উল্লেখ্য যে, গ্রামের পিছিয়ে পড়া ছাত্র-ছাত্রীদের কে অগ্রসর ও জ্ঞান প্রতিযোগিতার উৎকর্ষতার এ যুগে তাদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাতে পাশাপাশি দাঁড়ানোই হাসান হোসাইন স্মৃতি বৃত্তি পরীক্ষার একান্ত লক্ষ্য ও উদ্দেশ্য। সামাজিক দায়বদ্ধতা হয়ে বিভিন্ন কর্মসূচির একটি অংশ এই বৃত্তি পরীক্ষা।

আজ শনিবার বৃত্তি পরীক্ষা সুষ্ঠ ও সফলভাবে সম্পন্ন হওয়ায় শিক্ষার্থী, অভিভাবকদের কে হযরত ইমাম হাসান-হোসাইন (রাদ্বিঃ)একতা সংঘ, ছগিরা পাড়া, লোহাগাড়া, চট্টগ্রামের সদস্যবৃন্দ, এলাকাবাসী ও স্কুল কতৃপক্ষ সহ সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

পরীক্ষায় উপস্থিত ছিলেন- একতা সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা বোরহান উদ্দীন কাদেরী, সিনিয়র সহ-সভাপতি মাওলানা তাওহীদুল ইসলাম ও এনামুল হক, সহ-সভাপতি মাওলানা এহেসান উদ্দিন কাদেরী, জেনারেল সেক্রেটারি সাজরিল আওয়াল শিফাইন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, সুলতান মাহমুদ সাজিদ, অর্থ-সম্পাদক কায়দে আযম সাকিব, পরিকল্পনা-সম্পাদক মুহাম্মদ রাকিব, বাণিজ্য সম্পাদক মামুনুর রশিদ নিশান, দপ্তর-সম্পাদক আবু হুরায়রা শাইয়ুন, মুহাম্মদ রিদওয়ানুল হক, সমাজ কল্যাণ সম্পাদক তাইমুনুর রহমান জিয়াদ, জাবেদ, মুহাম্মদ জমির উদ্দীন, মুহাম্মদ আযম, মাঈনুল হাসান মানিক, আব্দুল্লাহ, মুহাম্মদ সাকিব, ওয়াহিদ, আরমান, ফাহিম আলী, সায়নান মাহমুদ সাদ, জুহাইর, সাবিত, জাঈম, আইনান সহ প্রমুখ।





About মাওলানা মুহাম্মদ বোরহান উদ্দীন 50 Articles
তিনি বর্তমানে জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা ফাযিল মাদরাসা, ষোলশহর, চট্টগ্রামে শিক্ষকতা করছেন এবং মসজিদ- এ রহমানিয়া গাউসিয়া, শীতলঝর্ণা আ/এ, অক্সিজেন, বায়েজিদ, চট্টগ্রাম-এ সম্মানিত খতিব হিসেবে নিযুক্ত আছেন। এর আগে তিনি মাদরাসা-এ তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া দরসে নেযামী, মোহরা, চট্টগ্রামে ৫ বছর শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*