সম্ভাবনা উন্মোচনে ব্রিটিশ কাউন্সিলের স্টাডি ইউকে ভার্চুয়াল ফেয়ার ২০২২

২০২০ ও ২০২১ সালে আঞ্চলিক পরিসরে অনুষ্ঠিত স্টাডি ইউকে ভার্চুয়াল ফেয়ারের অভাবনীয় সাফল্যের পর, ব্রিটিশ কাউন্সিল আগামী ১৯ ফেব্রুয়ারি বাংলাদেশ সময় বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এর চতুর্থ আসর আয়োজন করতে যাচ্ছে। স্টাডি ইউকে ভার্চুয়াল ফেয়ারে দক্ষিণ এশিয়ার চারটি দেশ: বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলঙ্কা এবং নেপালের অংশগ্রহণকারীরা যুক্তরাজ্যে অধ্যয়ন এবং ক্যারিয়ার গঠনের সুযোগ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

এই ভার্চুয়াল ফেয়ারের মাধ্যমে শিক্ষার্থীরা যুক্তরাজ্যের বিভিন্ন ফ্যাকাল্টি লিডার ও প্রোভাইডারদের সাথে যোগাযোগ করার সুযোগ পাবেন। আন্তর্জাতিক ভ্রমণে নিষেধাজ্ঞা ও সীমাবদ্ধতা চলাকালীন এই সময়টি বিদেশে উচ্চশিক্ষা সংক্রান্ত পরিকল্পনা শুরু করার ও বিশেষজ্ঞদের কাছ থেকে পরামর্শ গ্রহণের উপযুক্ত সময়।

এই ভার্চুয়াল ফেয়ারে শিক্ষার্থীরা প্রশ্ন পোস্ট করতে পারবেন, চ্যাট রুম ভিজিট করতে পারবেন, ক্যাটালগ ডাউনলোড করতে পারবেন এবং বিজনেস কার্ড বিনিময়ের সুযোগ পাবেন।

আগ্রহী শিক্ষার্থীরা https://bdbritish.org/study-uk-feb– এই লিংকের মাধ্যমে ভার্চুয়াল ফেয়ারে নিবন্ধন করতে পারবেন। নিবন্ধন সম্পন্ন হওয়ার পর শিক্ষার্থীদের লগইন এর নির্দেশনা প্রদান করা হবে।

যুক্তরাজ্যেও ২৬টি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান, ব্রিটিশ কাউন্সিল আইএলটিএস এবং ইউকে ভিসা এবং ইমিগ্রেশন (ইউকেভিআই) এবং ইউনিভার্সিটিস অ্যান্ড কলেজেস অ্যাডমিশনস সার্ভিস (ইউসিএএস) এর প্রতিনিধিরা এই ভার্চুয়াল ফেয়ারে অংশগ্রহণ করবেন এবং অংশগ্রহণকারীদের কোর্স, ভর্তি প্রক্রিয়া, বৃত্তি এবং আরও অন্যান্য বিষয়ে নির্দেশনাম‚লক সহায়তা প্রদান করবেন। ভার্চুয়াল ফেয়ারের আরও বিস্তারিত বিবরণ এবং শিক্ষার্থীরা কীভাবে উন্নতমানের অভিজ্ঞতা পেতে পারেন, সে ব্যাপারে জানতে ভিজিট করুন: https://bd.registration.study-uk.britishcouncil.org/plan-your-visit





About লেখাপড়া বিডি ডেস্ক 1512 Articles
লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*