statistics

শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মসূচি

১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-অর-রশিদ এর সভাপতিত্বে রবিবার রাতে জুম আ্যপসের মাধ্যমে অনুষ্ঠিত সভায় নিম্নবর্ণিত কর্মসূচি গ্রহণ করেছে।

১৪/১২/২০২০ তারিখ শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সূর্যোদয়ের সময় জাতীয় বিশ্ববিদ্যালয়ের গাজীপুর ক্যাম্পাস ও নগর কার্যালয় এবং আঞ্চলিক কেন্দ্রসমূহে জাতীয় পতাকা ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের পতাকা অর্ধনমতিকরণ, কালো পতাকা পূর্ণ উত্তোলন এবং কালো ব্যাচ ধারণ।

সকাল ৭:৩০ মিনিটে মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ এবং গাজীপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে শহীদ স্মারকে পুষ্পার্ঘ্য অর্পণ।

মহান বিজয় দিবস উপলক্ষে ১৬/১২/২০২০ তারিখে সূর্যোদয়ের সময় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস গাজীপুর, নগর কার্যালয় এবং আঞ্চলিক কেন্দ্রসমূহে জাতীয় পতাকা ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন।

সকাল ৭:৩০ মিনিটে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ। এছাড়াও দিবসদুটির কর্মসূচি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের জন্য জুম অ্যাপসের মাধ্যমে পৃ ক আলোচনা সভার আয়োজন করাহয়েছে। শুধু তাই নয়, বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজ কর্তৃপক্ষকে স্বাস্থ্যবিধি মেনে দিবসদুটি যথাযোগ্য  মর্যাদায় উদযাপনের জন্য অনুরোধ করা হয়েছে।

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 1139 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *