অনার্স ও ডিগ্রীর শিক্ষার্থীদের ফলাফলের ভিত্তিতে বৃত্তির তালিকা ২০২০ প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ও ডিগ্রীর শিক্ষার্থীদের ফলাফলের ভিত্তিতে বৃত্তির তালিকা প্রকাশ করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের অনার্স ও ডিগ্রীর শিক্ষার্থীদের ফলাফলের ভিত্তিতে বৃত্তির ফলাফল প্রকাশ হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (২০ জুন শনিবার) এই বৃত্তির তালিকা প্রকাশ করা হয়। 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) অনার্স ও স্নাতক (পাস) ডিগ্রী পরীক্ষার ফলাফলের উপর ভিত্তি করে এবং বর্ণিত শিক্ষার্থীদের মধ্যে যারা স্নাতকোত্তর শেষ পর্ব (২০১৮/১৯ মাস্টার্স শেষ বর্ষ) কোর্সে ভর্তি হয়েছে তাদের এবং যারা স্নাতকোত্তর প্রথম পর্ব(২০১৭/১৮ মাস্টার্স ১ম পর্ব) কোর্সে ভর্তি হয়েছে তাদের “মেধা বৃত্তি ও সাধারণ বৃত্তি ” শিক্ষা মন্ত্রণালয় এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রদানের লক্ষ্যে গেজেট প্রকাশ করা হয়েছে।

স্নাতক (সম্মান) অর্নাস শিক্ষার্থীদের বৃত্তির তালিকা দেখুন এখানে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের স্নাতক (পাস) ডিগ্রি পরীক্ষার ফলাফলের উপর ভিত্তি করে এবং বর্ণিত শিক্ষার্থীদের মধ্যে যারা স্নাতকোত্তর প্রথম পর্ব কোর্সে ভর্তি হয়েছে তাদের “মেধা বৃত্তি ও সাধারণ বৃত্তি ” শিক্ষা মন্ত্রণালয় এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রদানের লক্ষ্যে গেজেট প্রকাশ।

স্নাতক (পাস) ডিগ্রি শিক্ষার্থীদের বৃত্তির তালিকা ফলাফল

 





About মোঃ মিলন ইসলাম 1011 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*