ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের ফলাফল ২০১৮ প্রকাশ

ডিগ্রি ১ম বর্ষ বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট ২০১৯ – ডিগ্রি ১ম বর্ষ রিচেক রেজাল্ট ২০১৯ঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফল ২০১৮ প্রকাশ করা হয়েছে।

১৩ নভেম্বর ২০১৯ তারিখ বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে উক্ত ফলাফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডি থেকেও জানা যাবে।

অনলাইনে ২০১৮ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফল জানবেন যেভাবেঃ

অনলাইনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল জানার ওয়েবসাইট www.nu.ac.bd/results এ ভিজিট করে অথবা এই লিংকে ক্লিক করেও ফলাফল জানতে পারবেন।

এসএমএস এর মাধ্যমে ২০১৮ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফল জানবেন যেভাবেঃ

দেশীয় যে কোন অপেরেটর এর মোবাইল থেকে SMS করেও ফলাফল জানা যাবে। এক্ষেত্রে মোবাইলের Message অপশনে গিয়ে NU<space>DEG<space>Roll no লিখে 16222 নম্বরে Send করলেও ফিরতি এসএমএস এ ফলাফল জানা যাবে।

উল্লেখ্য, গত ২৬-০৯-২০১৯ তারিখ ২০১৮ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। প্রকাশিত ফলাফলে যারা কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করতে পারেননি তাদেরকে পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণের সুযোগ দেওয়া হয়। ০২-১০-২০১৯ তারিখ সকাল ১০:০০টা হতে ২৭-১০-২০১৯ তারিখ দুপুর ২:০০ টা পর্যন্ত অনলাইনে আবেদন প্রক্রিয়া চলমান ছিলো।

 





About আল মামুন মুন্না 801 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*