statistics

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি ফরমে সানি লিওন!

সানি লিওনের ছবি যুক্ত করে অনলাইনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির ফরম পূরণ করার ঘটনা ঘটেছে চাঁপাইনবাবগঞ্জে। এ ব্যাপারে সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

সূত্র জানায়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির অনলাইন ফরমটি ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীর প্রোফাইল দিয়ে পূরণ করে সেখানে বসিয়ে দেওয়া হয়েছে সানি লিওন কিংবা অন্য কোনো অশ্লীল ছবি। আর এ ঘটনায় বিপদে পড়েছেন চাঁপাইনবাবগঞ্জের বেশ কয়েকজন শিক্ষার্থী।sunny-2-1416375279_44557-300x186

চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের দুজন ছাত্রী কান্নাজড়িত কণ্ঠে জানান, তাদের শিক্ষাজীবন অনিশ্চিত হয়ে পড়েছে। ভর্তি ফরমে অশ্লীল ছবি যুক্ত করে দিয়ে তাদের শিক্ষাজীবনের চরম সর্বনাশ ঘটানো হয়েছে। ফলে তারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতাধীন অনলাইন ফরমটি পূরণ করতে পারেননি।

শিক্ষার্থীরা জানান, তারা চলতি বছর মাধ্যমিক পরীক্ষায় পাস করে অনার্সে ভর্তির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। ইতিমধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির তারিখ ঘোষণা করলে গত ১৫ নভেম্বর তারা স্থানীয় একটি কম্পিউটারের দোকানে যান এবং দেখতে পান কে বা কারা তাদের অনলাইন ফরম পূরণ করে ফেলেছে। ফরমে সংযুক্ত করা হয়েছে তিনটি অশ্লীল ছবি। পূরণকৃত ফরমে মহিউদ্দীনের কনট্রাক্ট নম্বর (ফোন নম্বর) দেওয়া হয়েছে ০১৭১১১১১১১১ এবং রোজী ও লাকীর কনট্রাক্ট নম্বর দেওয়া হয়েছে ০১৭২২২২২২২২।

চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ সুলতানা রাজিয়া জানান, ইতিমধ্যে বিষয়টি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

তথ্যসূত্রঃ সময়ের কণ্ঠস্বর

পোষ্টটি লিখেছেন: লেখাপড়া বিডি ডেস্ক

লেখাপড়া বিডি ডেস্ক এই ব্লগে 1244 টি পোষ্ট লিখেছেন .

লেখাপড়া বিডি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ।

One comment

  1. মজা পাইছি

Leave a Reply

Your email address will not be published.