লেখাপড়া বিডির ৩য় বর্ষে পদার্পণঃ চাকরি বিষয়ক নতুন বিভাগের যাত্রা শুরু

আজ বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ www.LekhaporaBD.com এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী। ২০১৪ সালের এই দিনে (৩১শে আগস্ট) লেখাপড়া বিডি যাত্রা শুরু করেছিলো।
Lekhapora BD
২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে লেখাপড়া বিডি এর ভিজিটরদের জন্য একটা সুখবর দিতে যাচ্ছি। আমাদের কাছে প্রায়ই অনেকে অনুরোধ করতেন লেখাপড়া বিডিতে শিক্ষা বিষয়ক তথ্যের পাশাপাশি চাকরি সংক্রান্ত তথ্য পোস্ট করতে। গত ২ বছর ধরে আমরা চেষ্টা করেছি আপনাদের সব অনুরোধ রাখার। তাই এই অনুরোধটাও আজ পূরণ হতে যাচ্ছে।
 
আজ থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হতে যাচ্ছে লেখাপড়া বিডি এর চাকরির বিষয়ক তথ্য সংক্রান্ত বিভাগ Lekhapora BD Jobs । আশা করছি হাতের মুঠোয় চাকরি সংক্রান্ত সব তথ্য সহজে খুঁজে পেতে সহায়ক ভূমিকা রাখবে আমাদের এ নতুন বিভাগ।
 
Lekhapora BD Jobs এর ঠিকানাঃ jobs.LekhaporaBD.com
Lekhapora BD Jobs এর ফেইসবুক পেইজ এর ঠিকানাঃ www.FB.com/LekhaporaBDJobs
 
লেখাপড়া বিডিতে আপনারা আর কি কি নতুন সেবা পেতে চান এই সম্পর্কে কমেন্ট সেকশন এ লিখতে পারেন।
 
পরিশেষে গত ২ বছর ধরে লেখাপড়া বিডি এর সাথে থাকার জন্য সবাইকে ধন্যবাদ! আশা করছি আমাদের ভবিষ্যৎ এর পথ চলায়ও ঠিক এভাবে আমাদের পাশে পাবো আপনাদেরকে 🙂
 
ধন্যবাদান্তে
আল মামুন মুন্না
প্রধান নির্বাহী কর্মকর্তা
লেখাপড়া বিডি





About আল মামুন মুন্না 818 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*