আসুন পৃথিবীর সবচেয়ে সহজ পদ্ধতিতে ইংরেজি গ্রামার শিখি, আমাদের আজকের বিষয় Tense এবং Punctuation Marks & Use of capital Letters

আসসালামু আলাইকুম ! সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহত অশেষ রহমতে ভালই আছেন। আজকে আমি আপনাদের শিখাব কী ভাবে অতি সহজে ইংরেজি গ্রামার আয়ত্ত করা যায়। আমার আজকের বিষয়বস্তু Tense & Punctuation Marks & Use of capital Letters. এটা আমি আপনাদের পৃথিবীর সবচেয়ে সহজ নিয়মে শেখাব। আমাদের সবার মাঝেই কেন জানি ইংরেজি ভীতি কাজ করে। কিন্তু এটা নিয়ে সামান্য সাধনা করলে এটাই আপনার কাছে সবচেয়ে সোজা হয়ে যাবে।grammar-love

আমি এখন আপনাদের আমার লেখা যে বইটি দুইটি দিব সেই বইটি পড়লে আপনি অনায়াসে Tense & Punctuation Marks & Use of capital Letters আয়ত্ত করতে পারবেন।

আপনি লেখাপড়া করতে করতে বুড়ো হয়ে গেলেন কিন্তু Tense বুঝলেন না। যার কারনে আপনি কোন কিছু মুখস্থ ছাড়া নিজের যোগ্যতাই লেখতেও পারেন না। রেজাল্ট যা হবার কথা তাই হয়।

তাই আমি খুনই সহজ করে Tense এবং Punctuation Marks & Use of Capital Letters শেখানোর চেষ্টা করেছি। যা পড়লে আপনি অবশ্যই Tense ও Punctuation Marks & Use of Capital Letters শিখতে পারবেন।

আর কথা না বাড়াবো না। নিচের ডাউনলোড লিংক থেকে ডাউনলোড করে পড়তে শুরু করুন।

১। পৃথিবীর সবচেয়ে সহজ পদ্ধতিতে Tense শিখুন। বইটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

২। পৃথিবীর সবচেয়ে সহজ পদ্ধতিতে Punctuation Marks & Use of Capital Letters শিখুন। বইটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

উপরের লেকচার শীট দুটো মূলত আমার ছাত্র-ছাত্রীদের জন্য করেছিলাম। এটা এখন আপনাদের জন্য শেয়ার করলাম। শীট দুটো পড়ে যদি আপনাদের বিন্দুমাত্র উপকার হয় তাহলে আমার এই টিঊন করা স্বার্থক হবে।

আমার একটি ছোট্ট ব্লগ আছে। আপনাদের সেখানে ভিজিট করার নিমন্ত্রন রইল।

ব্লগঃ ম্যাজিক কোচিং সেন্টার

কারো কোন মতামত, অভিযোগ থাকলে আমার ফেসবুক আইডিতে যোগাযোগ করতে পারেন।

ফেসবুক আইডিঃ শাহরিয়ার কবীর।





Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*