statistics

উপরের হাত, নিচের হাত অপেক্ষা উত্তম; কেউ কি আমার উপর তাঁর সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন?

শুরুতেই জানাই আমার আন্তরিক সালাম “আসসালামু আলাইকুম “।

যথাবিহীত সম্মান প্রদর্শন পূর্বক আরজ এই যে, আমি বাগেরহাট জেলার রামপাল থানার অত্যন্ত দরিদ্র পরিবারের সন্তান। আমি আমার পিতার অক্লান্ত প্রচেষ্টায় ও খোদার মেহেরবানিতে প্রথমে হাফিজিয়া মাদ্রাসা থেকে কুরআন মুখস্ত সম্পূর্ণ করি। তারপর আলিয়া মাদ্রাসা থেকে এবার (2015) দাখিল পরীক্ষায় GPA 5 পেয়ে উত্তীর্ণ হই। এবং আলিম শ্রেণী (Intermediate) এ ভর্তি হয়েছি। আমার পিতা এখন বৃদ্ধ এবং রোগাক্রান্ত! আর আমি আমার ভাইয়ের কাছ থেকেও তেমন কোনো আর্থিক সহযোগিতা পাই না।

এমতাবস্থায় যদি আমি কোনো আর্থিক প্রতিষ্ঠান থেকে সামান্য শিক্ষাবৃত্তি পেতাম, তবে হয়তোবা আমি আমার স্বপ্নকে, লেখাপড়াকে আরও দীর্ঘায়িত করতে পারতাম।এছাড়া যদি কোথাও part time duty করে পাশাপাশি লেখাপড়াও চালানো সম্ভব, এমন প্রতিষ্ঠান হলেও আমি যেকোনো কাজ করতে রাজি।

আর যদি সম্ভব হয় কোনো রকম সহয়োগীতা করার, তবে অনুরোধ রইলো এই দরিদ্র, পিছিয়ে পড়া, ঘরকুনো ছেলেটিকে সাহায্য করতে।। আমার মোবাইল নাম্বার এবং বিকাশ নাম্বার 01952483004.

পরিশেষে , সবাই আমার জন্য দোয়া করবেন।  আমিন।।

পোষ্টটি লিখেছেন: হাফেজ মোঃ আবু নাইম

এই ব্লগে এটাই Md Naimur Rahman এর প্রথম পোষ্ট.

আমি মোঃ নাইমুর রহমান, বাগেরহাট জেলার রামপাল থানার এক দরিদ্র পরিবারের সন্তান। আমি আমার পিতা ও উস্তাদের অক্লান্ত প্রচেষ্টায় ও খোদার মেহেরবানিতে প্রথমে হাফিজিয়া মাদ্রাসা থেকে কুরআন মুখস্ত সম্পূর্ণ করি। তারপর আলিয়া মাদ্রাসা থেকে এবার (2015) দাখিল পরীক্ষায় GPA 5 পেয়ে উত্তীর্ণ হই। এবং আলিম শ্রেণী (Intermediate) এ ভর্তি হয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন। মোবাইল নাম্বার :01952483004 E-mail : naimurrahman126@gmail.com

Leave a Reply

Your email address will not be published.