২০২০ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন করবেন যেভাবে

অনার্স ১ম বর্ষের রেজাল্ট বোর্ড চ্যালেঞ্জ করার নিয়ম ২০২২, অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষনের পদ্ধতি ২০২২: সম্প্রতি প্রকাশিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পায়নি তাদেরকে ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন এর সুযোগ দেওয়া হয়েছে।

আবেদনের সময়সীমাঃ পরীক্ষার ফল প্রকাশের পর ১ মাসের মধ্যে অনার্স ১ম বর্ষের ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন ২০২২ করা যাবে। অনলাইনে ২৭ এপ্রিল সকাল ১০ টা থেকে ১৫ মে দুপুর ২টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি ব্যাংকে জমা দেওয়ার সময়সীমা ১৭ মে ২০২২ তারিখ বিকাল ৪ টা পর্যন্ত।

আবেদন ফিঃ কোর্স প্রতি ৮০০ টাকা।

অনার্স ১ম বর্ষের রেজাল্ট বোর্ড চ্যালেঞ্জ নোটিশ ২০২২

আবেদনের নিয়ম / পদ্ধতিঃ এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাঙ্কের শাখায় পরবর্তী কার্যদিবসে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।

সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাঙ্কে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

ফলাফলঃ পূন:নিরীক্ষণ ফলাফল যথাসময়ে আবেদনের সময় প্রদত্ত নম্বরে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডি থেকেও ফলাফল জানা যাবে।





About আল মামুন মুন্না 818 Articles
আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*