statistics

অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ (বোর্ড চ্যালেঞ্জ) ২০২২ করবেন যেভাবে

সম্প্রতি প্রকাশিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফলাফলে যারা প্রত্যাশিত ফলাফল পাননি তাদেরকে ফলাফল পুন:নিরীক্ষণের সুযোগ দেওয়া হয়েছে। ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন সংক্রান্ত বিস্তারিত নির্দেশনা নিচে তুলে দেওয়া হলো…

অনার্স ৪র্থ বর্ষ রেজাল্ট বোর্ড চ্যালেঞ্জ ২০২২ এর আবেদনের সময়সীমাঃ অনলাইনে ২৯/০৫/২০২২ তারিখ সকাল ১০ টা থেকে ২৩/০৬/২০২২ তারিখ বিকাল ৪টা পর্যন্ত অনলাইনে আবেদন ও ব্যাংকে টাকা জমা করা যাবে।

আবেদন ফিঃ কোর্স প্রতি ৮০০ টাকা।

আবেদনের নিয়ম / পদ্ধতিঃ এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করে নিকটস্থ যে কোন সোনালী ব্যাংকের শাখায় নির্ধারিত সময়ের মধ্যে টাকা জমা দিতে হবে অথবা সোনালী ব্যাংকের Online Payment Gateway ব্যবহার করে মোবাইল ব্যাংকিং সেবা- নগদ, বিকাশ, রকেট অথবা বিভিন্ন ধরণের কার্ড যেমনঃ American Express, VISA, DBBL, Nexus, Master Card অথবা সোনালী ব্যাংকের হিসাবধারীরা নিজ হিসাব থেকে Online-এ টাকা ট্রান্সফার করে আবেদন করতে পারবে। ফি জমাদানের সাথে সাথে আবেদন প্রক্রিয়া শেষ হবে।

 

 

সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

বিঃদ্রঃ আবেদনের সময় পত্র কোড যথাযথভাবে পূর্ণ করতে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের ৪র্থ বর্ষ অনার্স পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের নোটিশ ২০২২

 

অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফলঃ পুন:নিরীক্ষণ এর ফলাফল প্রকাশ হলে তা আবেদনের সময় প্রদত্ত নম্বরে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এছাড়াও উক্ত ফলাফল এর ডাউনলোড লিংক লেখাপড়া বিডিতেও পাওয়া যাবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 690 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স ও আজম খান সরকারী কমার্স কলেজ থেকে এমবিএ সম্পন্ন করেছেন।

13 comments

  1. অনার্স ৪র্থ বর্ষ ২০১৪ সালের পুনঃনিরীক্ষণ রেজাল্ট কবে দিবে।।।।

    • অর্নাস ৪র্থ বর্ষের বোর্ড চ্যালেঞ্জ এর রেজাল্ট দিবে কবে plz একটু জানাবেন

  2. জাতীয় বিশ্ববিদ্যালয় এর অনার্স ৪র্থ বর্ষ এর ২০১৪ সালের পুনঃনিরীক্ষণ রেজাল্ট কত তারিখে Publish করা হবে ??????

  3. নতুন করে আবার এর অনার্স ৪র্থ বর্ষ এর ফরম ফিলআপ এর ডেট দেওয়া হয়েছে। রেজাল্ট এর সমাধাণ না হলে আমরা কি করে ফরম ফিলআপ করবো। আশাকরি (কতৃপক্ষ) আমাদের রেজাল্ট টা দ্রুত প্রচার করা হবে ।

    • Sk Md Robiul Islam

      যে কয়টি বিষয়ে চ্যালেঞ্জ দিয়েছেন সে কয়টি বিষয়েই ফরম পূরন করতে হবে। আর ফলাফল বের হলে ভালো হলে পরীক্ষা দেওয়ার প্রয়োজন নেই। কিন্তু ফরম পূরন করতে হবেই।

  4. nu 3rd year bord challeng 2015 ar result published date??

  5. ৪র্থ বর্ষ পরীক্ষা দেওয়ার পরেও যদি কোন বর্ষে ১টি বিষয় ফেল হয় তাহলে কি সার্টিফিকেট নিয়মিত না অনিয়মিত আসবে?

  6. 2014 সালের অনার্স পাসের ট্রেবুনাল সিট কিভাবে পাওয়া যাবে।

    • জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাথা নষ্ট হইছে।৪র্থ বর্ষ ফলাফল না দিয়াই পরীক্ষা নিল।তবে যাদের ফেল আছে তারা কি করবে।আঙ্গুল চুষা ছাড়া উপাই নাই।

  7. 2012-2013 Session Honours 4th year er board challenge result koto diner mooddhe publish kora hote pare dharona thakle onugrohokore janaben?

  8. মো: নুর আমিন শেখ

    ২০১৬ সালের ২০১২-১৩ সেশনের খাতা চ্যালেঞ্জ এর রেজাল্ট কবে দিবে? প্লিজ জানাবেন।

  9. মেনহাজ আলী

    কি আর বলবো দুঃখের কথা জাতীয় বিশ্ববিদ্যালয় হলো একটা যা তা বিশ্ববিদ্যালয় কারণ রেজল্ট দিলো কিন্তু নিজেদের ঘারে কোন দোস নিলো না কেবাই ঠ্যাকে।

Leave a Reply

Your email address will not be published.