চট্টগ্রাম জামেয়া মহিলা কামিল মাদ্রাসা পরিদর্শনে পীর আল্লামা সৈয়দ মুহাম্মদ সাবির শাহ

১অক্টোবর ২০২৪ মঙ্গলবার, সকাল ১১ টায় আওলাদে রাসুল, পীরে বাঙ্গাল, আল্লামা সৈয়দ মুহাম্মদ সাবির শাহ (ম:জি:আ) হুজুর কিবলা ও শাহজাদা আল্লামা কাশেম শাহ (ম:জি:আ) হুজুর কিবলা মহিলা কামিল মাদরাসায় শুভাগমন করেন। এসময় অধ্যক্ষ ড. মোহাম্মদ সরওয়ার উদ্দিন ও ছোট্ট শিক্ষার্থীরা ফুলের তোড়া দিয়ে হুজুর কেবলাদ্বয়কে বরণ করে নেন।

এ সময় তিনি গাউসিয়া কমিটি আরব আমিরাতের সম্মানিত সভাপতি জনাব আলহাজ্ব মোহাম্মদ আইয়ুব সাহেব সাহেবের দেয়া মাইক্রবাসটি উদ্বোধন করেন এবং কামিল ক্লাসের পাঠদান পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে অধ্যক্ষ কার্যালয়ে কুরআন তেলাওয়াত ও নাতে রাসূল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম পরিবেশনসহ মাদ্রাসার একাডেমিক কার্যক্রম নিয়ে নির্মিত প্রেজেন্টেশন উপভোগ করেন।

প্রেজেন্টেশন দেখে সন্তোষ প্রকাশ করেন। মাদরাসার রেজাল্ট এবং সার্বিক কার্যক্রম অবগত হয়ে অত্যন্ত আনন্দিত ও খুশি হয়ে সংশ্লিষ্ট সবাইকে মোবারকবাদ জানান।

তিনি আধুনিক সুবিধা সম্বলিত নতুন একাডেমিক ভবন নির্মাণ কাজ দ্রুত শুরু ও শেষ করার জন্য বিশেষভাবে নির্দেশ প্রদান করেন এবং শিক্ষক শিক্ষার্থী, অভিভাবকসহ সকলের উন্নতি ও সাফল্যের জন্য বিশেষভাবে দোয়া-মোনাজাত করেন।

উল্লেখ্য যে, জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদরাসার প্রতিষ্ঠাতা হলে আওলাদে রাসুল, পীরে বাঙ্গাল, আল্লামা সৈয়দ মুহাম্মদ সাবির শাহ (মু:জি:আ)।

এতে উপস্থিত ছিলেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার শায়খুল হাদিস আল্লামা সুলাইমান আনসারী, মুফতি আল্লামা কাজী আব্দুল ওয়াজেদ , আনজুমান রিচার্স সেন্টারের মহাপরিচালক মাওলানা আব্দুল মান্নান, আঞ্জুমান ট্রাস্টের নব সিনিয়র ভাইস প্রেসিডে‌ন্ট আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম মঞ্জু, জেনারেল সেক্রেটারী আলহাজ্ব মোহাম্মদ আনোয়ার হোসেন, জয়েন্ট সেক্রেটারি আলহাজ্ব মোঃ সিরাজুল হক, ফিন্যান্স সেক্রেটারি আলহাজ্ব মোঃ কমর উদ্দিন সবুর, এসিস্ট্যান্ট সেক্রেটারি আলহাজ্ব মুহাম্মদ গিয়াস উদ্দিন সাকের, আলহাজ্ব পেয়ার মোহাম্মদ কমিশনার, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারি মোঃ মহিউদ্দিন, জামেয়া মহিলা কামিল মাদ্রাসার অধ্যক্ষ , উপাধ্যক্ষ, শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তাবৃন্দ।





About মাওলানা মুহাম্মদ বোরহান উদ্দীন 51 Articles
তিনি বর্তমানে জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা ফাযিল মাদরাসা, ষোলশহর, চট্টগ্রামে শিক্ষকতা করছেন এবং মসজিদ- এ রহমানিয়া গাউসিয়া, শীতলঝর্ণা আ/এ, অক্সিজেন, বায়েজিদ, চট্টগ্রাম-এ সম্মানিত খতিব হিসেবে নিযুক্ত আছেন। এর আগে তিনি মাদরাসা-এ তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া দরসে নেযামী, মোহরা, চট্টগ্রামে ৫ বছর শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*