বাবা দিবস নিয়ে স্ট্যাটাস – বাবা দিবসের ছবি, স্ট্যাটাস, ক্যাপশন

বাবা দিবস

আজ বাবা দিবস 2024 । বাবা দিবসের স্ট্যাটাস , ক্যাপশন , উক্তি , কিছু কথা ও শুভেচ্ছা নিয়ে আমাদের আজকের আয়োজন। আমরা আমাদের এই ওয়েবসাইটে বাবা দিবসের ফেসবুক স্ট্যাটাস সংযুক্তি করেছি। এখান থেকে আপনারা বাবার দিবসের সকল তথ্য জানতে পারবেন। আপনি যদি ছেলে হয়ে আজ বাবা দিবসে বাবার জন্য ফেসবুকে অথবা অন্য কোন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করতে চান তবে আপনার জন্য আমরা এই পোস্টে বাবা দিবসের স্ট্যটাস গুলো শেয়া করেছি। 

এখান থেকে বাবা দিবসের সকল স্ট্যাটাস কপি করে ফেসবুক, ইন্ট্রাগ্রাম, টুইটারে আপলোড করতে পারবেন। আমরা আমাদের এই পোস্টে বাছাই করা ২০২৪ সালের বাবা দিবস উপলক্ষে নতুন নতুন বাবা দিবস স্ট্যাটাস , ছবি, ক্যাপশন , শুভেচ্ছা ইত্যাদি আপলোড করেছি। এখনই দেখে নিন বাবা দিবসের ছবি, শুভেচ্ছা বার্তা, ক্যাপশন সহ স্ট্যাটাস গুলো।

বাবা দিবস ২০২৪

যে বাবার কারণে আজ আমি পৃথিবীতে এসেছি, এই দুনিয়ায় এখনও জীবিত আছি, এই পৃথিবীর সকল নেয়ামত উপভোগ করছি সেই বাবার জন্য আমি গর্বিত। বাবা নামটা এক অন্য রকম জিনিস। বাবা নামটা শুনলেই যেন আমরা অন্যরকম হয়ে যাই। এই বাবা না থাকলে আমি পৃথিবীতে কখনও আসতে পারতাম না। এই বাবা আমাদেরকে কোলে পিঠে করে মানুষ করেছে আজ সেই বাবা দিবস। আজ ১৬ জুন বিশ্ব বাবা দিবস। আমরা এই বাবা দিবসে সকল বাবাকে শুভেচ্ছা জানাতে চাই। আপনি যদি আপনার বাবাকে ভালোবাসেন তবে আমাদের এখান থেকে স্ট্যটাস গুলো সংগ্রহ করে আপনি ফেসবুকে ও অন্যান্য যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে পারেন।

বাবা দিবসে বাবাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস

বাবা দিবসে বাবাকে নিয়ে ফেসুবকে স্ট্যটাস দিতে চান তবে এখনই এই সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস গুলো সংগ্রহ করে নিন আমাদের এই পোস্ট থেকে। আমরা এখনে সব আপডেট নতুন ফেসবুক স্ট্যটাস গুলো তুলে ধরেছি। 

আল্লাহর কাছ থেকে আমি যে সর্বশ্রেষ্ঠ উপহার পেয়েছি তা হলো আমি যাকে বাবা বলে ডাকি। শুভ বাবা দিবস !

যে সবসময় তার বাচ্চাদের জন্য কঠোর পরিশ্রম করছে এবং তার পরিবারের জন্য বিশাল ত্যাগ করছে। যে তুমি , আমার বাবা । শুভ বাবা দিবস ।

শুভ বাবা দিবস! আমি এখন আপনার চেয়ে লম্বা হতে পারে কিন্তু আমি এখনও আপনার দিকে তাকিয়ে. আব্বু তোমাকে ভালোবাসি!

আমি সকল বিপদে শক্তি পাই, যখন এটা মনে পড়ে যে আমার সাথে এমন একজন আছেন যিনি কোনো বিপদেই আমার হাত ছাড়বেন না। তিনি হলেন আমার বাবা।

বাবা শুধু একজন মানুষ নন, স্রেফ একটি সম্পর্কের নাম নয়, বাবার মাঝে জড়িয়ে আছে বিশালত্তের এক অদ্ভুত মায়াবী প্রকাশ।

বাবা দিবসের স্ট্যাটাস

  • আমি যেখানেই যাই না কেন, আমার হৃদয় শান্ত কারণ আমি সবসময় তোমায় ডাকতে পারি, বাবা। তোমার আওয়াজ আমাকে যে কোনও জায়গায় ঘরের অনুভূত করায়।
  • একজন বাবা তার সন্তানকে কি ততটাই ভালো বানাতে চান যতটা তিনি হতে চেয়েছিলেন। – (ফ্রাংক এ. ক্লার্ক) 
  • একজন বাবার হওয়া উচিত তার ছেলের কাছে প্রথম হিরো এবং এবং একটি মেয়ের কাছে তার প্রথম ভালোবাসা। – (পিক্সেল কোটস) 
  • যে কেউ বাবা হতে পারে কিন্তু সত্যি কারের বাবা খুবই স্পেশাল একজন মানুষ হয়ে থাকে একটা সন্তানের মাঝে।  –   বাবা দিবস
  • যদিও বাবার রাগ আমাদের কাছে রাগ বলে মনে হয় কিন্তু বাস্তবে তা হলো বাবার ভালবাসা।”
  • আমি যেখানেই যাই না কেন, আমার হৃদয় শান্ত কারণ আমি সবসময় তোমায় ডাকতে পারি, বাবা। তোমার আওয়াজ আমাকে যে কোনও জায়গায় ঘরের অনুভূত করায়।”

বাবা দিবসের উক্তি

  • একজন বাবা তার সন্তানকে কি ততটাই ভালো বানাতে চান যতটা তিনি হতে চেয়েছিলেন। — ফ্রাংক এ. ক্লার্ক
  • “আমি যেখানেই যাই না কেন, আমার হৃদয় শান্ত কারণ আমি সবসময় তোমায় ডাকতে পারি, বাবা। তোমার আওয়াজ আমাকে যে কোনও জায়গায় ঘরের অনুভূত করায়।”
  • “বাচ্চাদের আনন্দের জন্যে নিজে বাচ্চা হয়ে যায় বাবা।”

প্রিয় ভিজিটর, আমরা আজকে বাবা দিবস ২০২৪ উপলক্ষে এই পোস্টে বাবা দিবসের স্ট্যটাস, ছবি , উক্তি, শুভেচ্ছা বার্তা তুলে ধরেছি , আপনারা এখান থেকে বাবা দিবসের নতুন নতুন স্ট্যটাস গুলো ডাউনলোড করতে পারবেন।





About মোঃ মিলন ইসলাম 1010 Articles
মোঃ মিলন ইসলাম , বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র "চিফ ইডিটর" হিসেবে নিয়োজিত আছেন। এছাড়া, লেখাপড়া বিডি"র প্রতিষ্ঠাতা ও পরিচালক হিসেবে নিয়োজিত আছেন আল মামুন মুন্না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*